নিজের দেশে প্রায় তিন বছর পর ফিরে আসছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) নিজের দেশে প্রায় তিন বছর পর ফিরে আসছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনসের মেয়ে মালতি মেরি জোনাস এই প্রথম মায়ের সাথে দেশে ফিরছে। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই কথাই শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। দিয়েছেন বোর্ডিং পাসের ছবি। অভিনেত্রী লিখেছেন, “অবশেষে বাড়ি যাচ্ছি প্রায় তিন বছর পর।”

জানা যাচ্ছে, শেষ তিনি করোনার আগে এই দেশে এসেছিলেন। তারপর থেকেই বাইরে রয়েছেন। এ বছর এপ্রিল মাস নাগাদ দেশে ফিরবার কথা ছিল অভিনেত্রী (Priyanka Chopra) । কিন্তু সময় এর অভাবে তিনি আসতে পারেন নি। একটা সূত্রকে তিনি জানান, “আমার প্রত্যেক রাতেই মাথায় ঘুরতে যাওয়ার কথা আসে । সত্যি বলতে ভারতে যাওয়ার জন্য আমি মরে যাচ্ছি। ভারতের প্রত্যেকটা রাজ্যের লেখা, বলার ভাষা অনেক আলাদা। পোশাক আলাদা , খাবার আলাদা । যখনই এক একটা করে বর্ডার পার হবে একেক রকম অভিজ্ঞতা হবে । তাই যখনই দেশে ফিরি আমি এই বিষয়টা নিশ্চিত করি যে আমি ঘুরতে যাব।”

প্রসঙ্গত উল্লেখ্য, যোধপুর এর উমেদ ভবনে প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বিয়ে হয়েছিল ২০১৮ সাল নাগাদ। এবছর সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি । মেয়ের নাম মালতী মেরি চোপড়া জোনাস। কাজের দিক থেকে , প্রিয়াঙ্কা চোপড়া অনেকগুলো প্রজেক্টে কাজ করছেন । হলিউড ছবি ইটস অল কামিং ব্যাক টু মি আর এন্ডিং থিংস এ অভিনয় করছেন তিনি। অন্যদিকে বলিউডের ছবি, জিলে জারাতেও কাজ করতে চলেছেন তিনি । সম্ভবত ছবিটি ২০২৩ সালে মুক্তি পাবে।

আরও পড়ুন :Sonali Chakraborty : অকালে প্রয়াত হলেন ” দাদার কীর্তি ” ছবির অভিনেত্রী