রাজকুমার রাও (Rajkumar Rao), হুমা কুরেশি (Qureshi) এবং রাধিকা আপ্তে (Radhika Apte) অভিনীত আসন্ন নেটফ্লিক্স ছবি মনিকা ও মাই ডার্লিং-এর ট্রেলার প্রকাশিত হয়েছে। এই ছবিতে সিকান্দার খের (Sikander kher), সুকান্ত গোয়েল (Sukant Goel), আকাংশা রঞ্জন কাপুর (Akansha Ranjan Kapoor) এবং জ্যান মেরি অভিনয় করেছেন।

এটি পরিচালনা করেছেন ভাসান বালা (Vasan Bala) যিনি এর আগে আন্ধাধুন এবং মর্দ কো দর্দ নাহি হোতার মতো চলচ্চিত্র পরিচালনা করেছেন। মুক্তির আগে নির্মাতারা অবশেষে ট্রেলারটি উন্মোচন করেছেন। ট্রেলারটি দর্শকের আগ্রহ বাড়িয়ে দিয়েছে। রাজকুমার, হুমা এবং রাধিকা আপ্তেকে নতুন অবতারে দেখা যাবে এই ছবিতে। ছবিটি প্রযোজনা করেছে ম্যাচবক্স শটস-এর ব্যানারে সরিতা পাতিল, সঞ্জয় রাউত্রে, দীক্ষা জ্যোতে রাউত্রে এবং বিশাল বাজাজ।

ট্রেলারে দেখা যাচ্ছে হুমা কুরেশির জালে আটকে রাজকুমার রাও যেখানে তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে। রাজকুমার রাও হুমার কাছ থেকে পালিয়ে যাওয়ার উপায় খুঁজছেন। রাধিকা আপ্তে (Radhika Apte) ফিল্মে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন যেখানে তিনি খুনের মামলার তদন্ত করছেন। দুই মিনিট চব্বিশ সেকেন্ডের মধ্যে ট্রেলারটি হাস্যরস, রহস্য এবং ক্লাসিক সুরের এক চিত্তাকর্ষক জগৎ তৈরি করে।

বেশ কয়েকটি অনবদ্য কমিক ডেলিভারি রয়েছে ছবিতে। এই বছর বলিউডে শালীন কমেডির অভাব রয়েছে। মনিকা ও মাই ডার্লিং এই অভাবকে কতটা পরিবর্তন করতে পারে সেটাই দেখার।

অপ্রকাশিত পেডলারস এবং ২০১৮ সালের অ্যাকশন-কমেডি মর্দ কো দর্দ নাহি হোতার পরে এটি হবে ভাসান বালার তৃতীয় পরিচালনা। তিনি নেটফ্লিক্স থেকে রে অ্যান্থলজিতে সংক্ষিপ্ত স্পটলাইট পরিচালনা করেছেন। রাজকুমার রাও এর আগে দ্য হোয়াইট টাইগারে নেটফ্লিক্স স্ট্রিমিং প্ল্যাটফর্মের সাথে কাজ করেছেন। রাধিকা এর আগে নেটফ্লিক্স প্রোজেক্ট সেক্রেড গেমস, ঘৌল এবং লাস্ট স্টোরিজে অভিনয় করেছেন।

মনিকা, ও মাই ডার্লিং ১১ই নভেম্বর থেকে Netflix-এ স্ট্রিমিং হবে।

আরও পড়ুন…Salman Khan: ডেঙ্গিতে আক্রান্ত সালমান, বিগ বসের নতুন সঞ্চালক হিসেবে দেখা যাবে করণ জোহরকে