সম্প্রতি বি- টাউন অভিনেত্রী হুমা কি (Huma Qureshi) এবং চলচ্চিত্র নির্মাতা মুদাসসার আজিজ (Mudassar Aziz) বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। দীর্ঘ তিন বছরের সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতি। যদি সূত্র গুলি বিশ্বাস করা হয় তবে তাদের বিচ্ছেদের কারণ এখনও রহস্য। এবং এই জুটির একসাথে ফিরে আসার সম্ভাবনা খুব কম।

টাইমস অফ ইন্ডিয়ার মতে এই দম্পতি সিদ্ধান্ত নিয়েছে যে তাদের বিচ্ছেদ তাদের কাজে প্রভাব ফেলবে না এবং তারা একসাথে সিনেমা প্রযোজনা চালিয়ে যাবে। তারা বন্ধু থাকবেন বলেও শোনা যাচ্ছে। একটি সূত্র উক্ত পত্রিকায় উদ্ধৃতি দিয়ে বলেছেন, “অবশ্যই তারা উভয়েই তাদের হৃদয়ে এই সত্যটি নিয়ে তিক্ত যে তারা তাদের প্রেমের গল্পটি শেষ করেছে, তবে তার যথেষ্ট প্রাপ্ত বয়স্ক যে জীবনে এই ধরনের বহু ঘটনা ঘটে।

মুদাসসার এর আগে ডেট করেছিলেন মিস ইউনিভার্স সুস্মিতা সেনকে। তার অনেকগুলো বছর পর হুমার সঙ্গে সম্পর্ক তৈরি হয় তার। ২০১৯ সালে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন হুমা-মুদস্সর দু’জনেই। মুদস্সরের জন্মদিনে একটি ইনস্টাগ্রাম পোস্টে হুমা লিখেছিলেন, “নানা মুডে মুদস্সর। আমি তোমার জন্য গর্বিত। তুমি যাই করো না কেন, আমার ভাল লাগে। তোমার জন্য আমি সব সময় প্রার্থনা করি। তোমার সব স্বপ্ন সত্যি হোক।” হুমা যে ‘ডবল এক্স’ ছবিতে সোনাক্ষী সিনহার সঙ্গে কাজ করলেন, তার চিত্রনাট্যও লিখেছেন মুদস্সরই।

আরও পড়ুন…Rajkumar Rao: রাজ কুমার রায়ের মণিকা ও মাই ডার্লিং-এর ট্রেলার প্রকাশ্যে