পর্দায় নয় এবার বাস্তবেই চার হাত এক হতে চলেছে বনি এবং কৌশানীর (Boni-Koushani) । ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবিটি মুক্তির পর গুজব শোনা গেছিল এই ছবির নায়ক এবং নায়িকা বাস্তবেই প্রেম করছেন । তবে তারা নিজেদের সম্পর্কের কথা তৎক্ষণাতই জানাননি । পরবর্তীকালে তারা নিজেদের ব্যাপারে খোলামেলাভাবে সবটা জানিয়েছেন । নিজেদের প্রেমের কথা কখনোই গোপন করেননি । পর্দায় তাদের বিয়ে হয়েছে বেশ কয়েকবার , তবে এবার অন্যরকম বিষয়, অন্যরকম চমক।

অভিনেতা বনি (Boni-Koushani)  শেষ পর্যন্ত সুখবর দিলেন। বাস্তবেই বিয়ে করতে চলেছেন এই জুটি। তিনি এই মুহূর্তে হাঙ্গামা ডট কম ছবির শুটিং নিয়ে ব্যস্ত । এই ছবিতেও বনির সাথে রয়েছেন কৌশানি। এই সময় তাকে বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হোল তিনি স্পষ্টত বলেন, ” এত ছবি করেছি ।এবার সংসারটা করতে হবে, বিয়ে করতে হবে।” বিয়ের তারিখ কবে ? এই প্রশ্নের উত্তরে বনি বলেছেন , “খুব বেশি নয় । ২০১৪ এর মধ্যেই বিয়েটা সেরে নেব।” কথা থেকে স্পষ্ট , বিয়ে ঠিক হলেও তারিখ এখনো পাকা হয়নি। তাদের সম্পর্ক সম্বন্ধে তাদের পরিবারও জানেন। সুতরাং বিয়ের ক্ষেত্রে যে খুব একটা সমস্যা হবে না তা বোঝাই যাচ্ছে।

অন্যদিকে গত বছর বিধানসভা নির্বাচনের সময় কৌশানি লড়েছিলেন তৃণমূলের হয়ে । আবার বনি তুলে নিয়েছিলেন বিজেপির পতাকা। দলগত মতাদর্শ আলাদা হলেও তাদের (Boni-Koushani) ব্যক্তিগত সম্পর্ক যে সবসময় অটুট তাদের দেখে স্পষ্টই বোঝা যায়।

আরও পড়ুন:Samantha Ruth Prabhu : রোগে আক্রান্ত অভিনেত্রী , জানালেন নিজেই