অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu) ফ্যান ফলোয়িংয়ের একটি বিশাল পরিসর রয়েছে। সম্প্রতি সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) প্রকাশ করেছেন যে তার অটোইমিউন মায়োসাইটিস রয়েছে।

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু শনিবার তার ভক্তদের জানিয়েছেন যে তিনি মায়োসাইটিস নামক একটি অটোইমিউন রোগে আক্রান্ত হয়েছেন। সামান্থা তার ইনস্টাগ্রামে হাতের কব্জিতে সংযুক্ত একটি IV ড্রিপ সহ সোফায় বসে নিজের একটি ছবি পোস্ট করেছেন। যদিও সামান্থা ছবিতে তার মুখ প্রকাশ করেনি কিন্তু দুই হাত দিয়ে হৃদয়ের প্রতীক তৈরি করেছেন।

সামান্থা পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “যশোধা ট্রেলারে আপনাদের প্রতিক্রিয়া অপ্রতিরোধ্য ছিল। এই ভালবাসা এবং সংযোগটিই আমি আপনাদের সকলের সাথে ভাগ করে নিচ্ছি, যা আমাকে জীবনের ছুঁড়ে দেওয়া আপাতদৃষ্টিতে অন্তহীন চ্যালেঞ্জগুলি মোকাবেলা করার শক্তি দেয়। কয়েক মাস আগে আমার মায়োসাইটিস নামক একটি অটোইমিউন কন্ডিশন ধরা পড়েছিল। আমি আশা করছিলাম এটি মুক্তি পাওয়ার পরে শেয়ার করব। কিন্তু এটি আমার আশার চেয়ে একটু বেশি সময় নিচ্ছে।”

তিনি আরও যোগ করেছেন, “আমি ধীরে ধীরে বুঝতে পারছি যে আমাদের সবসময় শক্তিশালী হওয়ার দরকার নেই। এই দুর্বলতাকে মেনে নেওয়া এমন একটি বিষয় যা আমি এখনও লড়াই করছি। ডাক্তাররা আত্মবিশ্বাসী যে আমি খুব শীঘ্রই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব। আমি ভাল দিন এবং খারাপ দিনগুলি কাটিয়েছি… শারীরিক এবং মানসিকভাবে… এবং এমনকি এমন দিনও যখন মনে হয় যে আমি একটি দিন আর সামলাতে পারব না, কোনওভাবে সেই মুহূর্তটিও কেটে যাচ্ছে।”

এই সপ্তাহের শুরুতে মুক্তি পেয়েছে তার চলচ্চিত্র যশোদা-এর ট্রেলার। ট্রেলারে সামান্থাকে সারোগেট মা যশোদার চরিত্রে দেখানো হয়েছে। তামিল এবং তেলেগুতে ছবির শ্যুটিং করা হয়েছে। যশোদা হিন্দি, কন্নড় এবং মালায়ালাম – তিনটি অতিরিক্ত ভাষায় মুক্তি পাবে। হরি এবং হরিশ পরিচালিত যশোদা ১১ই নভেম্বর মুক্তি পাবে।

পরবর্তীতে তাকে বিজয় দেবেরকোন্ডার সাথে আসন্ন রোমান্টিক ড্রামা ফিল্ম খুশিতে দেখা যাবে। এটি ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন…Jaya Bachchan: জানেন কী জয়া ভাদুড়িকে বিয়ে করার আগে শর্ত দিয়েছিলেন অমিতাভ! নিজের মুখেই সেই কথা জানালেন জয়া