বিখ্যাত কৌতুকশিল্পী ভারতী সিং (Bharti Singh ) এবং হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে দাখিল করা হলো ২০০ পাতার চার্জশিট। ২০২০ সালের মাদক মামলায় জড়িয়ে পড়ার কারণে আদালতে মুম্বাই এনসিবির তরফ থেকে এই দুজনের নামে চার্জশিট দাখিল করা হয়ে। এই দম্পতিকে গ্রেপ্তার পর্যন্ত করা হয়েছিল । তবে পরবর্তীকালে জামিন হয়ে যাওয়ায় তারা বেরিয়ে আসতে পেরেছিলেন। ২০২০ সালের নভেম্বর মাসে গ্রেফতার করা হয়েছিল তাদের । প্রায় দুদিন হাজত বাসের পর ১৫ হাজার টাকার বিনিময় তারা মুক্তি পায় ।

সূত্র থেকে জানা যায় , ওই সময় কৌতুক শিল্পী ভারতী সিং (Bharti Singh ) এর বাড়িতে তল্লাশীর পর এনসিবি প্রায় ৮৬ গ্রামের মতো গাঁজা উদ্ধার করেছিল। তারপর সেখান থেকেই তাদেরকে গ্রেফতার করা হয়। নানা জিজ্ঞাসাবাদের পর স্বামী স্ত্রী দুজনেই তাদের নেশার কথা স্বীকার করেন। তবে তারা জানান তারা নিজেরা নেশা করলেও কোনোভাবেই পাচার করার সঙ্গে যুক্ত নয়। সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল হওয়ার সাথে সাথে তাদের নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছিল । তবে সময়ের সাথে সাথে সেই সবই এখন অতীত । তারা ভেবেছিলেন মুক্তি পেয়ে গেছেন। এরই মধ্যে এপ্রিল মাসে এই দম্পতি নিজেদের জীবনে একজন খুদেকে স্বাগত জানায়। ৩রা এপ্রিল জন্ম নেয় তাদের ছেলে । সবকিছুই ঠিকভাবে চলছিল কিন্তু হঠাৎই তাদেরকে মুখোমুখি হতে হল পুরনো বিপত্তির ।

সম্প্রতি, তাদের বিরুদ্ধে আদালতে ২০০ পাতার চার্জশিট দাখিল করেছে এন সি বি। বর্তমানে তারা কিভাবে এই পরিস্থিতির মোকাবিলা করবে তাই এখন দেখার। এর আগে তাদের বিনোদন জগত থেকে বাতিল করে দেওয়ার দাবি জানিয়েছিল অনেকেই। তবে পরবর্তীকালে বিষয়টি ধামাচাপা পড়ে যায় । কিন্তু আদালতে দাখিল হওয়া চার্জসিটের পর তাদের (Bharti Singh ) ঠিক কি পরিস্থিতি হবে তা নিয়ে চর্চা চলছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন :Amit-Mamata:জল্পনা তুঙ্গে!নবান্নে হতে পারে মমতা-শাহ বৈঠক,যোগ দিতে পারেন নীতীশও