অভিনেতা রণদীপ হুডা (Randeep Hooda) যিনি হাইওয়ে, সর্বজিৎ ছবিতে অভিনয় করার জন্য পরিচিত সম্প্রতি নিজের বান্ধবী লিন লাইশরামের (Lin Laishram) সাথে নিজের সম্পর্কে সিলমোহর দিয়েছেন।

লিন “ওম শান্তি ওম” এবং “মেরি কমের” মতো সিনেমায় কাজ করেছেন। তিনি প্রথম ২০২১ সালে রণদীপের ইনস্টাগ্রামে প্রদর্শিত হয়েছিলেন যেখানে রণদীপ লিনের ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন।

বলিউড অভিনেতা রণদীপ হুডা (Randeep Hooda) সম্প্রতি ইনস্টাগ্রামে তার দিওয়ালি উদযাপনের ছবি পোস্ট করেছেন। ফটোগুলিতে, তাকে তার বান্ধবী লিন লাইশরামের (Lin Laishram) সাথে দীপাবলি উদযাপন করতে দেখা গেছে। লিন লাইশরাম পেশায় একজন জুয়েলার এবং অভিনেতা। লিন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দীপাবলি উদযাপনের ছবিও শেয়ার করেছেন।

দম্পতি তাদের হাতে দিয়া নিয়ে পোজ দিয়েছেন। দুই তারকা ছাড়াও, ছবিতেও হুডার বাবা-মাকে উৎসবের আনন্দের মধ্যে ফ্রেম বন্দী হয়েছেন। ছবিগুলি শেয়ার করে রণদীপ লিখেছেন, ‘পৃথিবীর সকলের প্রতি ভালবাসা এবং আলো’ #happydiwali #diwali2022″

লিন লাইশরামের আগে রণদীপ হুডা নীতু চন্দ্রের সঙ্গে সম্পর্কে ছিলেন। রণদীপ এবং নীতুর অল্প সময়ের ডেটিং করার পরে বিচ্ছেদ হয়। এদিকে, রণদীপ এই বছরের মার্চ মাসে স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকারের জীবনের উপর ভিত্তি করে তার পরবর্তী চলচ্চিত্র ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন….Kartik Aaryan: কার্তিকের আসন্ন ফিল্ম “ফ্রেডি”-র প্রথম লুক এলো প্রকাশ্যে