কার্তিক আরিয়ান (Kartik Aayran) শুক্রবার তার আসন্ন চলচ্চিত্র “ফ্রেডি”তে তার চরিত্রের প্রথম লুক প্রকাশ করেছেন। অভিনেতা ছবিটির একটি রহস্যময় পোস্টার শেয়ার করেছেন। পোস্টারে বিস্ময়কর চেহারায় কার্তিক তার অনুরাগীদের কৌতূহলী এবং উত্তেজিত করে তুলেছেন। ফ্রেডি এই বছরের শেষের দিকে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে।

কার্তিক সোশ্যাল মিডিয়ায় ছবিতে নিজের ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে লিখেছেন, “ডঃ ফ্রেডি গিনওয়ালা। অ্যাপয়েন্টমেন্ট শীঘ্রই খোলা হচ্ছে। পোস্টারটিতে কার্তিক পড়েছেন চশমা, স্ক্রাব এবং অস্ত্রোপচারের গ্লাভস। হাতে একজোড়া দাঁত ধরে রয়েছেন তিনি। তার হাতের গ্লাভসে দেখা গেছে রক্তের আভা। তিনি ছবিটির জন্য একটি পোস্টারও শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন “স্লো অ্যান্ড স্টেডি উইন্স দ্যা রেস #ফ্রেডির জগতে প্রবেশের জন্য প্রস্তুত হন।”

ফ্রেডি কার্তিক আরিয়ানের(Kartik Aayran) আসন্ন রিলিজগুলির মধ্যে প্রথম ছবি। ছবিতে আরও অভিনয় করেছেন আলায়া এফ। এরপর তাকে কৃতি স্যাননের (Kriti Sanon) বিপরীতে শেহজাদা ছবিতে দেখা যাবে।

রোহিত ধাওয়ানের ফিল্মটি আগামী বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে এবং এটি আল্লু অর্জুনের তেলেগু ব্লকবাস্টার আলা বৈকুণ্থাপুররামুলুর অফিসিয়াল হিন্দি রিমেক। পরবর্তীতে কিয়ারা আডবানির (Kiara Advani) বিপরীতে কার্তিকের সত্য প্রেম কি কথাও রয়েছে। তিনি আশিকি 3-তেও অভিনয় করেছেন।

কার্তিক আরিয়ানের (Kartik Aayran) ২০২২ খুব ভালো কেটেছে৷ তার ছবি ভুল ভুলাইয়া২ একটি বিশাল হিট ছিল এবং এটি বছরের সর্বোচ্চ আয়কারী হিন্দি চলচ্চিত্রগুলির মধ্যে একটি৷ অনেক ট্রেড পন্ডিতদের মতে ছবিটি সাফল্য শিল্পের একজন নেতৃস্থানীয় ব্যক্তি হিসাবে কার্তিকের মর্যাদা আরও বাড়িয়ে তুলেছে।

আরও পড়ুন…Deepika Padukone And Hrithik Roshan: পিছিয়ে গেলো দীপিকা-হৃতিকের ফিল্ম ফাইটারের মুক্তি, নতুন কোন তারিখে মুক্তি পেতে চলেছে এই ফিল্ম