নিয়োগ দুর্নীতিতে মানিক ভট্টাচার্যের (Manik Bhattacharya) কোমরে দড়ি পড়তেই,মানিকের ঘনিষ্ট তাপস মণ্ডলের (Tapas Mondal) নাম জড়িয়েছিল।তার অফিস,তার বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশের হাতে বেশ অনেক কিছুই নথি এসেছিল।এর জন্য আগেও তাকে তলব করেছিল ইডি।ফের তাকে তলব করল।

ইডি সূত্রে খবর,২ রা নভেম্বর তাপস মণ্ডলকে (Tapas Mondal) সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়াও তাপসের কাছ থেকে ৬৫৪টি ডিএলএড কলেজের যাবতীয় তথ্য চাওয়া হয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে (ED summons Tapas Mondal)।কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের দাবি,এই সব কলেজগুলির সঙ্গে যুক্ত ছিলেন তাপস মণ্ডল।

গোয়েন্দাদের ধারণা, তাপস মণ্ডল একাধিক তথ্য গোপন করছেন।তাঁকে এর আগে দু’বার সল্টলেক সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে ডেকে জিজ্ঞাসাবাদ করা হলেও এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের গোয়েন্দারা তাপসের জবাবে একেবারেই সন্তুষ্ট নন বলে খবর। এর আগে তাপস মণ্ডলকে ৬৫৪টি বেসরকারি কলেজের অফলাইন রেজিস্ট্রেশন সম্পর্কে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী আধিকারিকরা। জবাবে তাপস বলেন যে, হ্যাঁ তিনি বিষয়টি জানেন। কিন্তু যখন তাপস মণ্ডলকে জিজ্ঞাসা করা হয় যে এই দুর্নীতি মামলায় যে বেআইনিভাবে চাকরি দেওয়া হয়েছিল এবং যাঁরা চাকরি পেয়েছেন সেই ব্যাপারে তিনি কী জানেন?তখন তাপস তথ্য গোপন করেন বলে মনে করছেন ইডির গোয়েন্দারা।তাই ফের তাকে তলব করল।এবার তার দুর্নীতি প্রকাশ্যে আসে নাকি সেই দিকে চোখ সবার।

 

আরো পড়ুন:Sougata Roy:’পার্থ দলের জন্য বিড়ম্বনা,অনুব্রত বা মানিক ততটা সমস্যায় ফেলেননি’বিস্ফোরক সৌগত রায়!পাল্টা দিলেন সিপিআইএম,কংগ্রেস