ভাইফোঁটা মানেই ভাইয়ের মঙ্গল কামনা। সারা বছরের ঝগড়া ঝাটি দূরে সরিয়ে এই দিনটিতে সাধারণ মানুষ তো বটেই ভাইফোঁটার উৎসবের আনন্দে সামিল হন তারকাদের অনেকেও।

তবে এবছর ভাইফোঁটার উৎসব একটু অন্যভাবে উদযাপন করলেন দ্বীতিপ্রিয়া রায় (Dwitipriya Ray)। নিজের দাদা এবং ভাইদের সাথে সাথে ফুটফুটে পথশিশুদের সাথে ভাইফোঁটার আনন্দ ভাগ করে নিলেন তিনি। উৎসবের নিয়ম মেনে মিষ্টি মুখ থেকে শুরু হয় অনুষ্ঠান সাথে ছিলো ধান, দূর্বা, কাজলও। কচিকাঁচাদের সঙ্গে বেজায় আনন্দ করতে দেখা গেল দ্বীতিপ্রিয়া রায়কে (Dwitipriya Ray)। এদিন সকালে গাড়ি করে নিজের আবাসনে তাদের নিয়ে আসেন দিতিপ্রিয়া। এক অসাধারণ মুহূর্ত কাটালেন তিনি। শুধু তাই নয় ফোঁটা দেওয়ার সাথে ছিলো নজর কাড়া উপহারও। শিশুদের উপহার স্বরূপ হাতে তুলে দিলেন কম্বল।

দ্বীতিপ্রিয়া রায়কে (Dwitipriya Ray) হলেন একজন ভারতীয় টেলিভিশন এবং চলচ্চিত্র অভিনেত্রী যিনি। তিনি বাংলা টেলিভিশন সিরিজ করুণাময়ী রাণী রাশমনিতে রানী রাসমণি চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। দ্বীতিপ্রিয়া একটি শিশু শিল্পী হিসাবে টেলিভিশনে তার কর্মজীবন শুরু করেন এবং মা, দুর্গা, অপরাজিতা, ব্যোমকেশ, বামাখ্যাপা, তোমায় আমায় মিলে, তারে আমি চোখে দেখিনির মতো সিরিয়ালে অভিনয় করেছেন। ২০১৫ সালে তিনি সৃজিত মুখার্জি পরিচালিত রাজকাহিনীতে অভিনয় করেন। ২০১৭ সালে তিনি বাংলা টেলিভিশন সিরিজ করুণাময়ী রাণী রাশমণিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি “বব বিশ্বাসের” মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। তার চলচ্চিত্রের মধ্যে রয়েছে অভিযাত্রিক, বব বিশ্বাস, আয় খুকু আয়, কলকাতা চলন্তিকা, এবং অচেনা উত্তম।

আরও পড়ুন…Sayantan Ghosal: এক ঝাঁক তারকা নিয়ে সায়ন্তন ঘোষালের নতুন ছবি “সরলাক্ষ হোমস”