সাউথ সুপারস্টার নাগার্জুন (Nagarjuna) অভিনীত ‘দ্য ঘোস্ট’ ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হওয়ায় জন্য প্রস্তুত। এই ফিল্মটি নভেম্বরের ২ তারিখ নেটফ্লিক্স-এ প্রিমিয়ার হতে চলেছে।

নেটফ্লিক্স ইন্ডিয়া ইনস্টাগ্রামে ছবিটির মুক্তির তারিখের ঘোষণাটি একটি কৌতূহলি ক্যাপশনের সাথে শেয়ার করেছে, “যারা তার বিরুদ্ধে যাচ্ছেন তাদের একটি দুঃস্বপ্নের জন্য প্রস্তুত হতে হবে কারণ দ্যা ঘোস্ট মৃতের দেশ থেকে ফিরে আসছে! দ্যা ঘোস্ট ২রা নভেম্বর নেটফ্লিক্সে আসছে।”

মুভিটি একজন প্রাক্তন এজেন্টকে নিয়ে যিনি তার দেশকে সন্ত্রাসদের হাত থেকে রক্ষা করার মিশনে চলেছেন। এই যাত্রা তাকে বিপদে ফেলতে পারে এমন বেশ কয়েকটি বাধার বিরুদ্ধে ঝুঁকিপূর্ণ অপারেশনটি কীভাবে পরিচালনা করেন তার গল্প নিয়েই ছবি। ছবিটির তামিল সংস্করণের নাম দেওয়া হয়েছিল রাতচান (Ratchan)।

সিনেমাটি ৫অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। যদিও মুক্তির পর, সিনেমাটি প্রেক্ষাগৃহে তেমন ভালো করতে পারেনি। কিন্তু নির্মাতারা স্ট্রিমিং প্ল্যাটফর্মে আরও ভাল চালানোর আশা করছেন।

নাগার্জুন (Nagarjuna) এই হাই-অকটেন তেলেগু অ্যাকশন বিনোদনে ইন্টারপোল অফিসার বিক্রমের ভূমিকায় অভিনয় করেছেন। সোনাল চৌহান প্রধান চরিত্রে এবং গুল পানাগ এবং আনিখা সুরেন্দ্রন অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন। প্রবীণ ছবিটি পরিচালনা করেছেন প্রবীণ সাত্তারুর। প্রযোজনা করেছেন নারায়ণ দাস কে নারাং, পুস্কুর রাম মোহন রাও এবং শরৎ মারার নর্দান স্টার এন্টারটেইনমেন্ট এবং শ্রী ভেঙ্কটেশ্বর সিনেমা এলএলপি ব্যানারের অধীনে।

আরও পড়ুন…Kantara: বক্স অফিসে KGF, KGF2-এর রেকর্ড ভাঙলো কান্টারা