দুই বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করার পরে কিংবদন্তি ক্রিকেটার এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) এবার তার জীবনের দ্বিতীয় ইনিংসের জন্য প্রস্তুত হচ্ছেন। একটি তামিল ফিচার ফিল্মের হাত ধরে এমএস ধোনি (MS Dhoni) প্রযোজনার জগতে পা রাখতে চলেছেন। তিনি দীপাবলি উপলক্ষে তার নিজের প্রোডাকশন হাউস “ধোনি এন্টারটেইনমেন্ট” চালু করেছেন। তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন তার প্রথম ছবির সাথে৷

ছবিটি পারিবারিক বিনোদনমূলক হতে চলেছে। তার স্ত্রী সাক্ষী সিং ধোনি(Shaksi Singh Dhoni) ধারণা ধোনি এন্টারটেইনমেন্টস-এর ব্যবস্থাপনা পরিচালক। ধোনি এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায় এখনও পর্যন্ত ছবিটির নাম ঘোষণা করা হয়নি। ছবিটি পরিচালনা করবেন রমেশ থামিলমানি (Ramesh Thamilmani)। রমেশ থামিলমানি (Ramesh Thamilmani) তার বিখ্যাত উপন্যাস অথর্ব- দ্য অরিজিনের (Atharva -The Origin) জন্য পরিচিত। ছবির শিরোনাম, প্রধান অভিনেতা, কাস্ট এবং ক্রু সম্পর্কে কোনো তথ্য এখনও প্রকাশ করা হয়নি। তবে খুব শীঘ্রই তারা প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

এমএস ধোনি (MS Dhoni) এখন পর্যন্ত কৃষি, পোল্ট্রি, পোশাক, ব্রিউয়ারি এবং জিম-এর মোট বিভিন্ন ইন্ডাস্ট্রিতে ব্যবসা প্রসারিত করেছেন। এর পরে তার পরবর্তী ইনিংস তার নিজের প্রোডাকশন হাউসের সাথে প্রযোজনার জগতে আত্মপ্রকাশ। একটি বিবৃতিতে, ধোনি এন্টারটেইনমেন্ট বলেছে যে তামিলনাড়ুতে ধোনির একটি বিশাল ফ্যানবেস রয়েছে। আইপিএল দল চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে তার তামিল ভক্তরা স্নেহের সাথে থালা নামে ডাকে। তামিল ভাষায় প্রথম চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে এই বিশেষ সম্পর্ককে আরও শক্তিশালী করতে চাইছেন ধোনি।

অনবদ্য, এমএস ধোনির স্ত্রী সাক্ষীও নিজের নামের একটি প্রোডাকশন হাউসের মালিক। তিনি একটি জনপ্রিয় ডকুমেন্টারি ‘রোর অফ দ্য লায়ন’ও তৈরি করেছেন যেটি চেন্নাই সুপার কিংস দ্বারা খেলা আইপিএল ম্যাচগুলির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল।

আরও পড়ুন…Virat Kohli: অসামান্য জয়ের পর বিরাটের উদ্দেশ্যে কি লিখলেন আনুশকা