মিডিয়াকে অপছন্দ করেন অমিতাভ বচ্চনের (Jaya Bacchan) স্ত্রী জয়া বচ্চন। এর আগেও বহুবার তার সাথে মিডিয়ার জোর টক্কর হয়েছে। এবারও এরকমই আরো একটি ঘটনা ঘটালেন বচ্চন স্ত্রী । ল্যাকমে ফ্যাশন উইকে একজন ফটোগ্রাফার তার ফটো তোলার চেষ্টা করছিলেন আর ঠিক সেই সময় তিনি হোঁচট খান। আর সঙ্গে সঙ্গেই এই প্রবীণ অভিনেত্রী বলে ওঠেন , ‘আছার খেয়ে পড়ে গেলে তবেই ঠিক হবে।’ মিডিয়ার জন্য তার এমন কটুক্তি সত্যিই অপ্রীতীজনক। মুহূর্তের মধ্যে তার বলা কথার এই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় । তাই নিয়ে সমালোচনার ঝড় ওঠে, বহু মানুষ নিন্দাও করেন তাঁর এমন দুর্ব্যবহারের ।

এতো গেল গত সপ্তাহের ঘটনা। সোমবার দিওয়ালির দিন তার বাড়ির বাইরে জড়ো হয়েছিল একদল মিডিয়ার লোক। অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bacchan) এক প্রকার তাড়িয়ে দিলেন তাদেরকে। জনপ্রিয় অভিনেতা বিগ বি-এর বাড়ি দিওয়ালি কেমন ভাবে সেজে উঠেছে? – তার ভিডিও তুলতে গিয়েছিলেন মিডিয়ার লোকেরা। ভিডিওতে দেখা যাচ্ছে, জয়া বচ্চন বাড়ি থেকে বেরিয়ে হাত নেড়ে তাদেরকে বের করে দিচ্ছেন। এই সময় তার সাথে নিরাপত্তা রক্ষিরাও ছিল। এর আগে নাতনির নভ্যা নাভেলি নন্দার একটি পডকাস্ট শো-তে জয়া নিজেই বলেছিলেন, “আমি ঘেন্না করি এবং অপছন্দ করি সেই সমস্ত মানুষদের যারা মানুষের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করে এবং সেগুলি বিক্রি করে পেট ভরে। আমার এদের দেখলে বিরক্তি লাগে আমি তো পরিষ্কার বলি, আপনাদের লজ্জা করে না? আমি এগুলো নিতেই পারি না।”

তাছাড়া তিনি (Jaya Bacchan) আরো বলেন , “আমার রাগকে কেন্দ্র করে ভিডিও তৈরি করে , কেউ যদি টাকা কামায় তাতে কিছুই যায় আসে না আমার। আপনি কাজ নিয়ে কোন কথা বলতেই পারেন, তবে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কাটা-ছেড়া করার কোন অধিকার নেই । আমি রেগে যাই কেন ? কোথাও গেলে আমাকে আটকাতে শুরু করেন , ছবি তুলতে শুরু করেন। সাধারণ মানুষের মত কোন ব্যক্তি স্বাধীনতা কি আমাদের নেই।”

আরও পড়ুন :Manik Bhattacharya:ইডির হেফাজতের মেয়াদ শেষ!আজই মানিককে তোলা হবে ব্যাঙ্কশাল আদালতে