আলোর উৎসবে সেজেছে কাশ্মীর থেকে কন্যাকুমারী। চলছে দীপাবলী উদযাপন। কোথাও পার্টির জাক জমক আবার কোথাও হাউস পার্টি। একের পর এক তারকার নজর কাড়া স্টাইল স্টেটমেন্টের ঢেউ উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

আলোর উৎসবে কেউ সাজলেন শাড়িতে আবার কেউ লেহেঙ্গায়। সাদার ওপর সোনালি রঙের কাজের লেহেঙ্গার সাথে সবুজ রঙের কুন্দনের ভারি গয়নায় দীপাবলির জন্য সেজেছেন টলি অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (মিমি Chakraborty)। হাতে প্রদীপের থালা নিয়ে নীল রঙের লেহঙ্গায় মধুমিতা সরকার হয়ে উঠেছেন অপরূপা। এদিকে সবুজ রঙের বেনারসি কাজের শাড়িতে নিজের আদ্যোপান্ত সাবেকি সাজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন পরিণীতা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় মেরুন রঙের লেহেঙ্গার সঙ্গে কুন্দন পলকি কাজের গয়নায় নিজের অনন্য সাজের ছবি শেয়ার করেছেন কৌশানী মুখোপাধ্যায়ও (Shubhasree Ganguly)।

তবে বড়ো পর্দার নায়িকাদের থেকে কোনো অংশে পিছিয়ে নেই বাংলা টেলিভিশন তারকারা খোঁপায় লাল জবার মালার সঙ্গে সাবেকি শাড়ির সাজে একদম নজর কাড়া লুকে মনামী ঘোষ (Monami Ghosh)। অন্যদিকে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো তারকা তৃণা সাহা (Trina Saha) গোলাপি আর গোল্ডেন লেহঙ্গায় মর্ডান লুকের ছবি ভাগ করে নিয়েছেন ফ্যানদের সাথে।

দীপাবলি উদযাপনে এবার আশ্রমে পৌঁছে গেলেন যশ দাশগুপ্ত (Yash Dashgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)। খুদেদের সাথে দীপাবলী উদযাপনে সামিল হলেন যুগলে। আশ্রমে শিশুদের হাতে তুলে দিলেন মিষ্টি, মোমবাতি আর নানা উপহার। প্রিয় নায়ক নায়িকাকে নিজেদের মধ্যে পেয়ে খুশি খুদেরাও।

আরও পড়ুন…Urvashi Rautela: এবার ইরানিয়ান মহিলাদের সমর্থনে নিজের চুল করলেন উর্বশী রাউটেলা