গতকালে ভারত পাকিস্তান ম্যাচ মানুষের (Mir Afsar Ali ) মনে যে পরিমাণ উত্তেজনা তৈরি করেছিল তা ভাষা দিয়ে প্রকাশ করা সম্ভব নয়। কি যে হতে চলেছে, কি করে মোড় ঘুরতে চলেছে ম্যাচের তা দেখতে গিয়ে মানুষ এক পলকে ফেলতে পারেনি টিভির পর্দা থেকে। সকলের মত সঞ্চালক তথা কৌতুক শিল্পী মীর আফসার আলীরও একই অবস্থা হয়েছিল। পর্দা থেকে চোখ সরাতে পারছিলেন না তিনি।

দরজায় যখন কলিং বেলের আওয়াজ শুনতে পান তখন তার মনে পড়ে তিনি (Mir Afsar Ali ) খাওয়ার অর্ডার করেছিলেন। দরজা খোলার পর দেখেন তার সামনে যে ডেলিভারি বয় দাঁড়িয়ে রয়েছে, তার চোখও মোবাইলের পর্দায় । দেখে বুঝতেই পেরেছিলেন ছেলেটিও তারই মত ম্যাচ উপভোগ করছেন । কিন্তু তার কাছে কাজটাও তো গুরুত্বপূর্ণ। সেই জন্য তাকে জিজ্ঞেস করেছিলেন , ‘খেলা দেখবেন?’ প্রথমদিকে ইতস্তত বোধ করলেও পরে তিনি বলেন, ‘না না আমি তো মোবাইলেই দেখছি।’ কিন্তু তারপর মীর তাকে নিজে আহ্বান করে এনে নিজের ঘরে বসান। তারপর জমিয়ে খেলা দেখেন একসাথে। একসাথে খেলা দেখার মজাই আলাদা। তাই মীর সেই আনন্দ উপভোগ করার কোনো সম্ভাবনাই ছাড়েননি। ডেলিভারি বয়কে পাশে বসিয়ে চা আর সিঙ্গারা খেতে খেতে সম্পূর্ণ ম্যাচটি উপভোগ করেন। আর সেই ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

মীরের (Mir Afsar Ali ) এরকম ব্যবহার সম্পর্কে অনেকেই অবগত । তাই তার পোস্টের তলায় এবার বহু মানুষ তার প্রশংসা করেছেন কমেন্ট করে । পাশাপাশি অনেকে আবার নিন্দা করে লিখেছেন ভিডিও শেয়ার করে তিনি কি প্রমান করতে চেয়েছেন, মীর তার স্পষ্ট জবাবও দিয়েছেন। প্রসঙ্গত , এই দিন ভারত পাকিস্তান ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় বহু তারকা বিরাট কোহলির প্রশংসা করেছেন। স্ত্রী অনুষ্কা শর্মাও তার স্বামীর বিষয়ে লম্বা একটি প্রশংসা বার্তা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :Mithai : শেষ হতে চলেছে মিঠাই ? স্পষ্ট উত্তর সৌমিতৃষার