দীপাবলি উপলক্ষে পার্টি দিয়েছিলেন একতা কাপুর (Ekta Kapoor)। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিউডের বহু তারকারা।
তবে একতা কাপুরের (Ekta Kapoor) এই দিওয়ালি পার্টির বড়ো চমক ছিলো কঙ্গনা রানাউত (Kangana Ranawat) এবং করণ জোহর (Karan Johar)! একই ছাদের তলায় দুই বিরোধী? তবে কঙ্গনা রানাউত (Kangana Ranawat), করণ জোহর (Karan Johar) ছাড়াও এই পার্টিতে হাজির ছিলেন তাপসী পান্নু (Tapsee Pannu)।
একতার এই পার্টিতে চাঁদের হাট বসেছিল ঠিকই কিন্তু একই পর্টিতে করণ-কঙ্গনা এবং তাপসীকে দেখে অবাক হয়েছে প্রায় প্রত্যেকেই। করণ জোহরের (Karan Johar) সঙ্গে কঙ্গনা রানাউত (Kangana Ranawat) বিবাদের কথা অজানা নেই কারও। প্রয়াত তারকা সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajput) অকাল মৃত্যুর পর প্রকাশ্যে করণকে আক্রমণ করেছিলেন কঙ্গনা। শুধু তাই নয় করণের বিরুদ্ধে বারবার নানা অভিযোগ তুলেছেন তিনি। স্বজনপোষণের অভিযোগ এনে কাঠগড়ায় তুলে দিয়েছিলেন করণকে। তবে কঙ্গনা একা নন তাপসী পান্নুও (Tapsee Pannu) আকারে-ইঙ্গিতে বহুবার করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছেন। তাই বলে বলিউডের দুই নায়িকার সম্পর্কও বিশেষ সুমধুর নয়। তাপসীকে এককালে ‘বি গ্রেড’ অভিনেত্রীর তকমা দিয়েছিলেন কুইন তারকা কঙ্গনা। তিনি দাবি করেছিলেন বলিউডে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে প্রভাবশালী শিবিরের চাটুকারিতা করছেন তাপসী পান্নু (Tapsee Pannu)। পার্টিতে হাজির ছিলেন অনন্যা পান্ডে, দিশা পাটানি, শমিতা শেট্টি, করণ কুন্দ্রা সহ অনেকেই। এবারে বলিউডের প্রায় সব দিওয়ালি পার্টি থেকেই ব্রাত্য কঙ্গনা।
তবে করণ ও তাপসীকে এড়িয়ে গিয়েছেন কঙ্গনা। তারাও এড়িয়ে গিয়েছেন কঙ্গনাকে। নতুন করে ঝামেলা না হলেও পুরনো ঝামেলার অবসান হয়নি মোটেও।
আরও পড়ুন…Ekta Kapoor: ওয়েব সিরিজ নিয়ে সুপ্রিম কোর্টে বড়ো ধাক্কা খেলেন একতা কাপুর