জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী (Arka Chakraborty ) । ধারাবাহিকে অভিনয় করছেন অর্ক চক্রবর্তী । যদিও ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন সৌম্যদীপ মুখার্জী এবং অঙ্কিতা মল্লিক , কিন্তু অর্ক রয়েছে গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে । বেশ কয়েক মাস হল শুরু হলেও টিআরপি তালিকায় ভালো স্থান দখল করে নিয়েছে এই ধারাবাহিক । ধারাবাহিকে অর্ক চরিত্রের নাম উৎসব মুখার্জী । ধারাবাহিকের গল্প অনুযায়ী তিনি হলেন জগদ্ধাত্রীর বর স্বয়ম্ভু এর সৎ ভাই। পূর্বে জগদ্ধাত্রী সঙ্গে তার একটি সম্পর্ক ছিল। কিন্তু কাল ক্রমে উৎসবের বিয়ে হয়।জগদ্ধাত্রীর বোনের সাথে । এরপর থেকে তাদের সম্পর্কের সমীকরণ বদলে যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, জগদ্ধাত্রী ধারাবাহিকটি অর্কর (Arka Chakraborty ) প্রথম ধারাবাহিক। নিজের চরিত্রকে পর্দায় সুন্দর করে ফুটিয়ে তুলছেন তিনি । এর আগে তাকে কোন পর্দায় দেখা যায়নি । তাহলে কিভাবে তার অভিনয়ে আসা? অভিনেতা সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে , তার বাবা টেলিভিশনের পরিচিত লেখক। সবাই মনে করে বাবা ইন্ডাস্ট্রি সাথে যুক্ত থাকায় তার খুব সহজে এখানে জায়গা হয়ে গেছে । কিন্তু আসলে সেই তথ্য সম্পূর্ণ ভুল। তিনি বলেছেন ইন্ডাস্ট্রিতে পা রাখার জন্য অনেক স্ট্রাগেল তাকে করতে হয়েছে। বড় কোম্পানির চাকরি ছেড়ে দিয়েছিলেন এই অভিনয়ের জন্য। নিজের শখের কারণেই অভিনয়তে তার আসা। পরিচালক স্নেহাশীষ চক্রবর্তীকে তিনি তাই ধন্যবাদ জানিয়েছেন।

সম্প্রতি সিরিয়ালে দেখানো হচ্ছে উৎসব অর্থাৎ অর্ক (Arka Chakraborty ) একটি অসৎ চক্রের সঙ্গে জড়িয়ে পড়েছেন। আর তার জন্যই জগদ্ধাত্রী তাকে ইন্টারোগেট করছে। একদিকে পরিবারের চাপ, অন্যদিকে জগদ্ধাত্রীর মুখোমুখি হয়ে উৎসব একেবারে নাজেহাল। কি করবে সে সেটাই দেখানো হবে পরবর্তী পর্বগুলিতে।

আরও পড়ুন :malai phulkopi:মা কালী কে ভোগের খিচুড়ির সাথে নিবেদন করুন নিরামিষ মালাই ফুলকপি