রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে দুধর্ষ জয়ের পর অভিনেত্রী আনুশকা শর্মা (Anushka Sharma) স্বামী বিরাট কোহলির (Virat Kohli) উদ্দেশ্যে একটি নোট লিখেছেন। বিরাটের বিস্ফোরক অর্ধশতক ভারতকে তাদের গ্রুপ ২, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (MCG) চলমান আইসিসি (ICC) টি টোয়েন্টি (T20) বিশ্বকাপের সুপার ১২ ম্যাচে পাকিস্তানকে চার উইকেটে পরাজিত করতে সাহায্য করেছে।

তার নোটে আনুশকা বিরাটের উদ্দেশ্যে লিখেছেন ‘অভিনব সুন্দর’। “তুমি সুন্দর!! তুমি অদ্ভুত সুন্দর!! তুমি আজ রাতে মানুষের জীবনে অনেক আনন্দ নিয়ে এসেছ এবং তাও দীপাবলির প্রাক্কালে! তুমি একটি বিস্ময়কর মানুষ আমার ভালবাসা। তোমার দৃঢ়তা, দৃঢ় সংকল্প এবং বিশ্বাস মন দোলা দেয়,”। আনুশকা (Anushka) আরও লিখেছেন যে কীভাবে ম্যাচের পরে তিনি বাড়িতে নাচতেন। “আমি এইমাত্র আমার জীবনের সেরা ম্যাচটি দেখেছি আমি বলতে পারি এবং যদিও আমাদের মেয়েটি বুঝতে পারে না যে কেন তার মা বাড়িতে নাচছিল এবং ঘরে চিৎকার করছিলো। কিন্তু একদিন সেও বুঝতে পারবে যে তার বাবা সেই রাতে তার সেরা ইনিংস খেলেছিলেন। যা একটি পর্যায় অনুসরণ করে। এই পর্যায়টি তার জন্য কঠিন ছিল কিন্তু তিনি এটি থেকে আগের চেয়ে আরও শক্তিশালী এবং বুদ্ধিমান হয়ে সেখান থেকে বেরিয়ে এসেছিলেন, তোমার জন্য তাই গর্বিত।” তিনি যোগ করেছেন।

আনুশকা ও বিরাটের বিয়ে হয়েছে পাঁচ বছর। এই সময়ের মধ্য দিয়ে, বিরাট যখনই খারাপ ফর্মে প্রবেশ করেন আনুশকাকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে এবং সমালোচকদের দ্বারা দোষারোপ হতে দেখা যায়।

আরও পড়ুন…Rajkumar Rao: নভেম্বরেই মুক্তি পেতে চলেছে রাজকুমার রাও’য়ের মণিকা ও মাই ডার্লিং