এই মুহূর্তে টলিউড কাপাচ্ছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) । একের পর এক ছবিতে কাজ করছেন তিনি। কিছুদিন আগেই মির্জা ছবির কথা ঘোষণা করেছিলেন অভিনেতা। আবার সম্প্রতি তিনি ঘোষণা করেছেন আরও একটি ছবির নাম, বেঙ্গল পুলিশ। ছবিটি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। নিজের সোশ্যাল মিডিয়াতেই ছবি কথা ঘোষণা করেছেন অঙ্কুশ হাজরা।

সূত্র থেকে জানা যাচ্ছে , বেঙ্গল পুলিশ ছবিটি রক্তিম চট্টোপাধ্যায়ের নেক্সজেন প্রযোজনা এবং অঙ্কুশ হাজরা মোশন পিকচারস (Ankush Hazra) দ্বারা নিবেদিত । নাম শুনেই বোঝা যাচ্ছে ছবিতে বাংলার পুলিশদেরকে পর্দায় তুলে ধরা হবে। তবে তাদের জীবন যাপনকে তুলে ধরা হবে নাকি এখানে রয়েছে কোন রহস্য তা নিয়ে খোলাখুলি কিছু বলেনি অভিনেতা । এমনকি ছবির কাস্ট সম্পর্কেও কিছু জানাননি। তবে শীঘ্রই যে ছবির কাজ সম্পর্কে বিস্তারিত জানানো হবে সেই আশ্বাস দিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা ।

বহুদিন ধরে পর্দায় অভিনয় এবং টিভি শোতে সঞ্চালনার পর মাস কয়েক আগে নিজের প্রযোজনা সংস্থার ঘোষণা করেছিলেন অভিনেতা (Ankush Hazra) । সেই প্রযোজনা সংস্থার প্রযোজিত প্রথম ছবি ছিল মির্জা ।সেই ছবির প্রথম লুকও সামনে এসেছে ।তারই মধ্যে আরও একটি নতুন ছবির ঘোষণা করে অভিনেতা স্পষ্ট বুঝিয়ে দিলেন তিনি তার পেশায় কতটা দক্ষ এবং কতটা ভালোবাসার সাথে তিনি তার পেশাকে গ্রহণ করেছেন।

আরও পড়ুন :Kolkata Bookfair 2023: জেনে নিন কবে থেকে শুরু হচ্ছে কলকাতা বইমেলা