সাফল্য উদযাপন করার সর্বোত্তম উপায় হল নিজের বন্ধু এবং পরিবারের সাথে উদযাপন করা। এই দীপাবলিতে ঠিক এমনটাই পরিকল্পনা করেছেন বলিউড তারকা কৃতি স্যানন (Kriti Sanon)। আজ ভেড়িয়া (Bhediya) সিনেমার ট্রেলার প্রকাশের সাথে একদম নতুন লুকে দেখা গেছে কৃতিতে। ছবিতে আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)৷ তা ছাড়াও কৃতির গত বছর মুক্তি পাওয়া সুপার হিট সিনেমা মিমি (Mimi)-র সাফল্য উদযাপন করা, সেরা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরষ্কার লাভ এই সমস্ত কিছুই একসাথে সেলিব্রেট করতে চান কৃতি স্যানন (Kriti Sanon)।
অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে, “কৃতি তার সমস্ত ইন্ডাস্ট্রির বন্ধু, পরিবার এবং ঘনিষ্ঠদের বন্ধু বান্ধবদের জন্য একটি দীপাবলি পার্টির আয়োজন করবেন। তার সমস্ত সহ-অভিনেতা, দলের সদস্যরা, চলচ্চিত্র নির্মাতারা এবং তার সমস্ত ঘনিষ্ঠরা উদযাপনের দিওয়ালি পার্টিতে প্রত্যাশিত, সাফল্যের এই অসাধারণ বছরটির জন্য।”
সেলিব্রেশন পিছিয়ে নেই অভিনেত্রী তাপসী পান্নুও (Tapsee Pannu)। আকর্ষণীয় শিরোনাম ‘দ্য আউটসাইডারস পার্টি’-তে তার ঘনিষ্ঠ অভিনেতা অভিনেত্রী সঞ্জনা সাংঘি, রত্না পাঠক শাহ এবং তার বন্ধুরা যেমন রাজকুমার রাও, রিচা চাড্ডা, আলি ফজলরা রয়েছেন আমন্ত্রিতদের তালিকায়।
অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty Kundra) কুন্দ্রা দিওয়ালিতে একটি অন্তরঙ্গ সমাবেশের আয়োজন করবেন বলে জানা গেছে। জানা গিয়েছে যে এটি শুধুমাত্র একটি কার্ড পার্টি হবে।
যদিও অনিল কাপুরের দিওয়ালি পার্টি এইবার ২৪অক্টোবর বান্দ্রা কুরলা কমপ্লেক্সে সোনমের নতুন ঝকঝকে বাড়িতে উদযাপিত হবে। দম্পতি সোনম কাপুর (Sonam Kapoor) এবং স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) সদ্য নতুন বাবা-মা হয়েছেন এই পার্টিতে হাজির থাকবেন পরিবারের ঘনিষ্ঠরা।
আরও পড়ুন…Shahrukh Khan: জন্মদিনেই মুক্তি পাবে শাহরুখের আগামী ছবি “পাঠানের” টিসার