ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে (Klikk) আসছে নতুন ওয়েব সিরিজ “ইনস্পেক্টর নলিনীকান্ত” (Inspector Nalinikanta)। নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রজতাভ দত্তকে (Rajatabh Dutta)। এছাড়াও এই ওয়েব সিরিজে বিভিন্ন চরিত্রে দেখা যাবে সুব্রত দত্ত (Subrata Dutta), মিশকা হালিম (Mishka Halim), রূপসা চট্টোপাধ্যায়কে (Rupsha Chatterjee)। ওয়েব সিরিজের পরিচালনা করেছেন সৌমিক চট্টোপাধ্যায়। ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন নলিনীকান্ত ওরফে রজতাভ দত্ত। সিরিজে রহস্যের সমাধান করবেন তিনি। তাঁর সঙ্গে থাকবে অ্যাসিস্ট্যান্ট মুস্তাক।

রহস্যের রোমাঞ্চে ভরপুর থ্রিলার ওয়েব সিরিজ ‘ইন্সপেক্টর নলিনীকান্ত।’ গল্পের নেপথ্যে রয়েছে প্রেম, পরকীয়া, দাম্পত্যের টানাপোড়েন, খুনের রহস্য। সম্প্রতি মুক্তিও পেয়েছে টানটান উত্তেজনায় ভরপুর ইন্সপেক্টর নলিনীকান্ত-এর টিজার।

সিরিজের পটভূমি হলো কলকাতার খ্যাতনামা কসমেটিক সার্জন ডাঃ আদিত্য সেন ও তার স্ত্রী শর্মিলার পনেরোতম বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে আসেন আদিত্যের বন্ধু শেখর যিনি কিনা পেশায় একজন উকিল। আদিত্যের ফোনে আদিত্যের পেশেন্ট নিশার ঘন ঘন ফোন আসতে থাকে। সেটা দেখতে পারে তার স্ত্রী শর্মিলা। শর্মিলা বেশ কিছু দিন আগেই আদিত্য আর নিশার পরকীয়ার বিষয়টা জানতে পারে। সেই অ্যানিভার্সারি পার্টিতেই আদিত্যকে শর্মিলার হিউমিলিয়েশন করা বাকিরা বুঝতে না পারলেও বেশ বুঝতে পারে আদিত্যর বন্ধু শেখর।

নিশার সাথে সম্পর্কের কথা আদিত্য অস্বীকার করলেও খুব একটা লাভ হয়নি। স্ত্রীকে সরাতে খুনের ছক কষে সে। এই অপরাধে তার সঙ্গী হয় নিশা। সেমিনারের জন্য আদিত্যর যেদিন মুম্বই চলে যাওয়ার কথা, সেদিনই শর্মিলাকে খুন করে আদিত্য। তার পর পুরো ফ্ল্যাটটাকে এমন ভাবে সাজায় যেন মনে হয়, ডাকাতি করতে এসে ডাকাতরাই খুন করেছে শর্মিলাকে।

এই খুনের ইনভেস্টিগেশন করতে আসে ক্রাইম ব্রাঞ্চ অফিসার নলিনী কুন্ডু, সঙ্গে তাঁর অ্যাসিস্ট্যান্ট মুস্তাক। নলিনী খবর দেয় আদিত্যকে। আর শর্মিলা যে এখনও মৃত নয়, কোমায় আছে, সেটাতেই চমকে যায় আদিত্য। শর্মিলা মাঝে রেসপন্স করলেও শেষ রক্ষা হয়নি। নলিনীকে কিছু বলার আগেই মারা যায় শার্মিলা।

নলিনী কি বুঝতে পারবে আদিত্য যে আসল খুনি? নাকি একটা ‘হত্যা’ করে নলিনীর চোখে ধুলো দিয়ে বেঁচে যাবে আদিত্য? ক্রাইম ব্রাঞ্চ অফিসার নলিনী কুণ্ডুর নির্ভীক সাহসিকতার গল্প বলবে ‘ইন্সপেক্টর নলিনীকান্ত’।

আরও পড়ুন…Rahul Banerjee: জন্মদিন পার্টির ছবিতে ঘনিষ্ট রাহুল-রুকমা!