রাজনৈতিক জগতের পাশাপাশি বিনোদন জগতেও যার জুড়ি মেলা ভার , তিনি হলেন বিধায়ক মদন মিত্র (Madan Mitra ) । সবসময়ই তাকে খুশ মেজাজে দেখা যায়। কখনো তিনি গান করছেন, কখনো বা রঙিন চশমা পড়ে সুন্দর সুন্দর ডায়লগ বলছেন। নিজেই সোশ্যাল মিডিয়ায় লাইভ করেন বা ভিডিও শেয়ার করেন।

সম্প্রতি তিনি (Madan Mitra ) সোশ্যাল মিডিয়াতে আরো একটি নতুন ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, মদন মিত্র তার নাতির সঙ্গে সদ্য মুক্তিপ্রাপ্ত হামি ২ এর গান ‘নো চাপ ‘ এ নাচ করছেন। কার্যত, নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই হামি ২ ছবিটি কে শুভেচ্ছা জানিয়েছেন কামারহাটির বিধায়ক। আর তাই ছবির নতুন গানে নাতিকে সঙ্গে নিয়ে তাল মিলিয়েছেন তিনি । এই রবিবারে, হামি ২ এর নতুন গান নো চাপ মুক্তি পেয়েছে। গান গেয়েছেন ছোট্ট শিল্পী ঈশান দাস, রোহন দাস, শর্মিষ্ঠা দেবনাথ , ঐন্দ্রিলা সান্যাল সহ আরো কিছু কচিকাঁচা। গানটি লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে বিধায়ক (Madan Mitra ) ক্যাপশনে লিখেছেন, “চাপ নিয়ে আর কোন লাভ নেই তাই চলো সবাই মিলে বলি নো চাপ … ও লাভলি। নন্দিতা রায় , শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও উইন্ডোজকে হামির জন্য অনেক শুভেচ্ছা।” প্রত্যেকবারই মতো নেটিজেনরা এই কালারফুল বিধায়ক এর এই ভিডিও বেশ পছন্দ করেছে।

আরও পড়ুন :Shilpa Shetty, Kriti Sanon, Sonam Kapoor: বিটাউনে দিওয়ালিতে পার্টি দেবেন এই তারকারা