ইন্দোরে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল অভিনেত্রী বৈশালীর (Baishali Thakkar) । সাসুরাল সিমারকা , ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হে প্রভৃতি সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। বাড়ি থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট , তার উপর ভিত্তি করে তদন্ত চালাচ্ছে পুলিশ । পুলিশ সূত্রে খবর, অভিনেত্রী সুইসাইড নোটে প্রাক্তন প্রেমিক রাহুল নভলানির কথা লিখে গেছেন। এমনকি অভিনেত্রীর ভাই ও দাবি করেছেন প্রাক্তন প্রেমিককে । তিনি বলেছেন, দিদির প্রাক্তন প্রেমিক তাকে প্রায়ই হেনস্তা করার চেষ্টা করত এবং নানা রকমের হুমকি দিত। প্ররোচনা দেওয়ারও অভিযোগ ওঠে রাহুল ও তার স্ত্রীর বিরুদ্ধে।

জিজ্ঞাসাবাদ করা হবে ওই দম্পতিকে। জানা যাচ্ছে, বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী বৈশালী (Baishali Thakkar) । কিন্তু বারবার তার বিয়ের পথে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন প্রাক্তন প্রেমিক রাহুল। সুইসাইড নোট অনুযায়ী এই কথাই পুলিশ জানিয়েছে। আর হয়তো তার জন্য এই আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন বৈশালী। পুলিশ রাহুলের বাড়িতে গিয়েছিলেন কিন্তু সেখানে তাদের সন্ধান মেলেনি। পুলিশের কথায় আরো বড় দাবি উঠে এসেছে। তারা দাবি করছে, বৈশালীর আত্মহত্যার ঘটনা ছড়িয়ে পড়ার পরেই পরিবার নিয়ে দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছেন প্রাক্তন প্রেমিক রাহুল। তবে তারা যাতে পালাতে না পারে সেই কারণে কড়া ব্যবস্থা নিচ্ছে পুলিশ। তাদের ইলেকট্রনিক ডিভাইসগুলিরও তদন্ত চলছে। এই দম্পতির পাশাপাশি আরো একজনকে সন্দেহের তালিকায় রেখেছে পুলিশ। তিনি হলেন রাহুলের স্ত্রী দিশার ভাই, রোহিত।

বেশ কয়েক মাস আগে জানা গিয়েছিল , ডক্টর অভিনন্দন সিংয়ের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী (Baishali Thakkar)। তবে তারপর জুন মাস নাগাদ বিয়ে বাতিল হয়ে যায় বলে জানা যায়। সন্দেহ করা হচ্ছে, রাহুলের কারণেই বাতিল হয়েছিল বৈশালী বিয়ে। বারবার বৈশালীর জীবনে অনাগতের মতো হস্তক্ষেপ করে জীবনকে অতিষ্ঠ করে তুলেছিলেন রাহুল ।আর তাই শেষ পর্যন্ত মৃত্যুর পথই বেছে নেন অভিনেত্রী।

আরও পড়ুন :Shahrukh Khan: জন্মদিনেই মুক্তি পাবে শাহরুখের আগামী ছবি “পাঠানের” টিসার