কৃষ্ণকলি সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তিয়াসা (Tiyasha -Suban) । বর্তমানে তাকে আবার নতুন ধারাবাহিক বাংলা মিডিয়ামে দেখা যাবে। কিন্তু তার এই যাত্রাপথ মসৃণ নয় । তাকে নানান সমালোচনার মুখোমুখি হতে হয়েছে , বহুবার কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে অভিনেত্রীকে । তার বিরুদ্ধে অভিযোগ এসেছে , স্বামীর হাত ধরে ক্যারিয়ারে এসে, তারপরেই তাকে ডিভোর্স দিয়ে দিয়েছেন অভিনেত্রী। অর্থাৎ কাজের সময় স্বামীর হাত ধরে ছিলেন কিন্তু কাজ ফুরোতেই সরিয়ে দিয়েছেন জীবন থেকে তাকে।

প্রসঙ্গত উল্লেখ্য, কৃষ্ণকলি সিরিয়ালের মধ্য দিয়েই বাংলা টেলিভিশনে তিনি (Tiyasha -Suban) এসেছিলেন । সেই সময় তিনি ছিলেন সদ্য বিবাহিতা । বর সুবান এর কাছ থেকেই তিনি অভিনয়ের প্রাথমিক শিক্ষা পেয়েছেন। তারপরই ঘোষণা করেন ডিভোর্সের আর সেই কারণেই নানা অভিযোগ আসে তার বিরুদ্ধে। অভিনেত্রীকে সম্প্রতি প্রশ্ন করলে, তিনি সেই প্রশ্নের অকপট উত্তর দেন। তিনি বলেন তার প্রাক্তন স্বামী সুবান এর প্রতি তার রয়েছে কৃতজ্ঞতা বোধ। তিয়াসা বলেছেন অনেক বন্ধুবান্ধব বা অনেক ইন্ডাস্ট্রির লোকজন তাকে বলেছেন যে, স্বামীর সাহায্য নিয়ে সাফল্য লাভ করার পর তাকে দূরে ঠেলে দিয়েছেন তিনি। তিনি বলেন, “হ্যাঁ , আমি আমার হাজবেন্ডের হাত ধরে ইন্ডাস্ট্রিতে এসেছি। আমাকে একশন কাজ
সবকিছুই হাতে ধরে ও শিখিয়েছে।” তার সাথে সাথে তিনি আরো বলেছেন যে , “মানুষের মানসিকতা আজও টুজি জামানায় পড়ে। আজও ডিভোর্সের জন্য মেয়েদেরকে দায়ী করা হয়। সমস্যাটা দুদিক থেকে হতেই পারে। কেবলমাত্র মেয়েদেরকে দায়ী করা ঠিক না। এটি দুটো মানুষের সম্মতিতে হয় সেখানে কেবলমাত্র একজনকে দায়ী করা ঠিক না।”

অভিনেত্রী (Tiyasha -Suban) জানায় এক সময় তার মধ্যে নিজেকে শেষ করে দেওয়ার প্রবনতাও দেখা দিয়েছিল । কিন্তু তারপর তিনি নিজেকে বুঝিয়েছেন। তিনি বলেছেন , “আমি অনেক কাঁদতাম। খেতাম না। কিন্তু পরে ভাবলাম যারা আমাকে আজকে বিচার করছে তারা ভবিষ্যতে আমার কোন কাজে কি আসবে । তাই সবাইকে বলব মানুষের কথা শুনে নিজের ইচ্ছা শক্তিকে হারাবেন না। সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হলো নিজেকে আগে ভালো থাকতে হবে ।” ব্যক্তিগত জীবন নিয়ে নানা বিতর্ক সমালোচনার ঊর্ধ্বে গিয়ে অভিনেত্রী সকলকে ভালো থাকার জন্য উৎসাহ দিয়েছেন এবং তাকে কৃষ্ণকলির নায়ক নীলের সঙ্গে আবার নতুন সিরিয়াল বাংলা মিডিয়ামে দেখা যাবে সে কথাও জানিয়েছেন।

আরও পড়ুন :Saigal Hossain:আগামী ২৪ ঘণ্টা সায়গল হোসেনের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করতে পারবে না ইডি,নির্দেশ দিল্লি হাইকোর্টের!