এস এস রাজামৌলির নাম কে না জানে (Deepika Padukone) । প্রত্যেক তারকার স্বপ্ন এই পরিচালকের সাথে কাজ করা। এবার সূত্র থেকে জানা যাচ্ছে, অভিনেত্রী দীপিকা পাড়ুকোন কাজ করতে চলেছেন রাজামৌলির সাথে। তার বিপরীতে কোন নায়ক কে দেখা যাবে তাই নিয়ে আগ্রহ ছিল অনুরাগীদের। জানা যাচ্ছে, ছবিতে দক্ষিণই তারকা মহেশ বাবুর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড ডিভা দীপিকা পাদুকোন ।

তবে এই বিষয়ে সরাসরি কোন খবর পাওয়া যায়নি। সবটাই শোনা যাচ্ছে মুখে মুখে। দক্ষিণ ইন্ডাস্ট্রির একাধিক কাজে অভিনয় করেছেন দীপিকা (Deepika Padukone)। কিন্তু এবার রাজা মৌলির সাথে কাজ করবেন তিনি । নতুন এই দীপিকা- মহেশ জুটিকে পর্দায় দেখার জন্য আগ্রহী ভক্তরা। যদিও এ বিষয়ে মন্তব্য করেনি অভিনেত্রী বা নির্মাতাদের কেউই। প্রজেক্ট কে তে প্রভাসের সাথে অভিনয় করে ইতিমধ্যেই তেলেগু ইন্ডাস্ট্রিতে প্রশংসা পেয়েছেন দীপিকা। এবার মহেশ বাবুর সাথে পর্দা ভাগ করে ঠিক কতটা মন জয় করতে পারবেন সেটাই দেখার। এই কাজের প্রসঙ্গে অভিনেত্রী এখনো পর্যন্ত কিছু বলেননি।

তবে মহেশ বলেন, “এই ছবি নিয়ে বর্তমানে কিছু বলা যাবে না। তবে এটুকু বলা যেতেই পারে, যে আমার স্বপ্ন সত্যি হয়েছে।এস এস রাজামৌলীর সঙ্গে কাজ নিয়ে আলোচনা করা হয়েছে । আমরা বহুদিন ধরে একসাথে কাজ করার জন্য চেষ্টা করেছি ।সত্যি খুশির লাগছে।” কাজের ক্ষেত্রে, দীপিকাকে (Deepika Padukone) শাহরুখ খানের সাথে জুটি বাঁধতে দেখা যাবে পাঠান ছবিতে । এছাড়াও পরের বছর মুক্তি পেতে পারে একটি অ্যাকশন থ্রিলারও।

আরও পড়ুন :Swastika Mukherjee: প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় থেকে ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী