জাস্টিন বিবার (Justin Bieber) সেলেনা গোমেজ (Selena Gomez) দীর্ঘ কয়েক বছর ধরে একে অপরকে ডেট করেছেন। এই সময় দুজনের বেশ ফ্যান ফলোউইং-ও তৈরী হয়। কিন্তু পরবর্তিতে আলাদা হয় দুজনের পথ।

২০১৮সালে জাস্টিন বিবার (Justin Bieber) মডেল হেইলি বাল্ডউইন (Hailey Baldwin) এর সাথে গাঁটছড়া বাঁধেন যা জাস্টিনের অনেক অনুরাগী মেনে নিতে পারেনি। জাস্টিন বিবার (Justin Bieber) এবং সেলেনা গোমেজ (Selena Gomez)কে বিবাহ বন্ধনে দেখতে চেয়েছিলেন এমন অনুরাগীরাদের থেকে বহুবার ট্রোল হয়েছেন হেইলি বাল্ডউইন (Hailey Baldwin)।

কিন্তু সম্প্রতি, নানা বিতর্কের মধ্যে দুজনকে লস অ্যাঞ্জেলেসের একাডেমি মিউজিয়াম গালা ২০২২ এর ইভেন্টে দেখা গেছে যেখানে তারা একসঙ্গে ফটোর জন্য পোজ দিয়েছেন। ছবিতে সেলেনা গোমেজের পরণে ছিলো একটি কালো টাক্সেডো জ্যাকেট এবং ম্যাচিং ট্রাউজার্স। অন্যদিকে হেইলি সেন্ট লরেন্টে লেবেল এর একটি বাদামী রংয়ের পোশাক পড়েছিলেন। দুই জনকেই অত্যাশ্চর্য লাগছিল। ছবিতে একে অপরকে আলিঙ্গন করেছিলেন দুজনে। ফ্রেমে দুজনকেই খোলা মেজাজে দেখাচ্ছিল। তবে শুধু একসাথে ছবি তোলাই নয় একে অপরের সম্পর্কে তাদের অনুরাগীদের কাছ থেকে পাওয়া নেতিবাচক মন্তব্যেরও জবাব দিয়েছেন দুই তারকা।

সেলেনা পরোক্ষভাবে জাস্টিনের সাথে তার সম্পর্কের কারণে হেইলি বিবারের সমালোচনা এবং ঘৃণার বিরুদ্ধে কথা বলেছিলেন। সেলিনা টিকটকে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি তার নামে ঘৃণা না ছড়ানোর আহ্বান জানিয়েছেন।

প্রায় এক বছর মার্কিন আদালতে আইনিভাবে গাঁটছড়া বাঁধার পর হেইলি এবং জাস্টিন ২০১৯ সালে সাউথ ক্যারোলিনা হোটেলে একটি জমকালো বিয়ের অনুষ্ঠানে বিয়ে করেছিলেন। জাস্টিনের সাথে বিচ্ছেদের পরে সেলিনা দ্য উইকেন্ড-কে ডেট করেছিলেন। ২০১৭ সালে এই দম্পতির বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে। বর্তমানে সেলেনা ইতালীয় চলচ্চিত্র প্রযোজক আন্দ্রেয়া লারভোলিনোর সাথে ডেট করছেন বলে গুঞ্জন শোনা যায়।

আরও পড়ুন…Harry Potter: ৭২ বছর বয়সে প্রয়াত হলেন হ্যারি পটার’ মুভিতে হ্যাগ্রিড চরিত্রে অভিনয় করা কমিক পারফরমার রবি কোলট্রেন