স্টার কিড, প্রযোজক, অভিনেতা এবং ব্যাচলর প্যারেন্ট তুষার কাপুর (Tussar কাপুর) অপ্রচলিত জীবন যাপন করেন। যা লাইম লাইট থেকে অনেক দূরে। কাসৌলিতে খুশবন্ত সিং সাহিত্য উৎসবের দ্বিতীয় দিনে অভিনেত্রী দিব্য দত্তের সাথে কথোপকথনে গোলমাল-ফ্র্যাঞ্চাইজির অভিনেতা পিতৃত্ব নিয়ে কথা বলেছেন। তিনি বলেছেন তার কাছে স্টার কিড হওয়ার অর্থ কী।

বলিউডে অভ্যন্তরীণ-বহিরাগত (Insider -Outsider) এর বিতর্কে, তিনি দিব্য দত্ত’ (Divya Dutta)কে বলেছিলেন যে তিনি নিজেকেও একজন বহিরাগত হিসেবে মনে করেন।

তিনি বলেছেন “প্রতিটি স্টার কিডের জন্য একটি লাল গালিচা বিছানো হয় না। আমার প্রথম চলচ্চিত্র মুঝে কুছ কেহনা হ্যায়-এর শুটিং করার সময় আমাকে আমার সহ-অভিনেতা এবং অন্য স্টার কিড কারিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) জন্য ১২ থেকে ১৪ ঘন্টা অপেক্ষা করতে হয়েছিল কারণ তখন কারিনা একই সাথে চারটি ছবিতে কাজ করছেন। তার প্রথম ছবি তখনও মুক্তি পায়নি কিন্তু তার এতটাই চাহিদা ছিল যে কারিনা ওই সমস্ত ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলো।”

তাকে বই লিখতে কী অনুপ্রাণিত করেছিল জানতে চাইলে তিনি বলেছিলেন, “আমার ছেলে আমার জীবনে আসার পরে পরিচিত, মিডিয়া, সহকর্মী বা বন্ধু সবাই আমাকে জিজ্ঞাসা করেছিলো আপনি কিভাবে সব কিছু পরিচালনা করেন? তাই, আমি এই বিষয়ে একটি বই প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে। এছাড়াও, সাধারণ ধারণা হল যে সেলেব কিডরা ড্রপ-আউট আমি প্রমাণ করতে চেয়েছিলাম যে এটি সত্য নয়।”

সারোগেসি নিয়ে তিনি যে রায়ের মুখোমুখি হয়েছেন সে বিষয়ে তিনি বলেন, “যে কেউ, এমনকি জনপ্রিয় সেলেব দম্পতিরাও দত্তক নিতে পারেন। আমার নিজের সন্তান নিতে চাওয়ার জন্য আমাকে কেন বিচার করা হবে? লোকেরা এটাও ধরে নিয়েছিল যে আমার সন্তান ন্যানিদের দ্বারা বেড়ে উঠবে কারণ আমি একজন অভিনেতা এবং সিঙ্গেল ফাদার কিন্তু এটা সত্য থেকে অনেক দূরে।”

আরও পড়ুন…Hema Malini: ৭৪ তম জন্মদিন উদযাপন করলেন হেমা মালিনী