৩৯ বছরে পা দিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)। শনিবার সোশ্যাল মিডিয়ায় সেই ছবিই শেয়ার করে নিলেন রাহুল।

জন্মদিন পার্টি সেলিব্রেট হয়েছে কলকাতার এক রেস্তোরাঁয়। পার্টি থেকে বন্ধুদের সঙ্গে একাধিক ছবি ভাগ করে নিয়েছেন রাহুল ব্যানার্জী (Rahul Banerjee)। ক্যাপশানে রাহুল দিয়েছেন, “কাল রাত্রের পাগলামি।”

তবে রাহুলের জন্মদিন পার্টির ছবিগুলির মধ্যে সব থেকে বেশি নজর কেড়েছে রাহুলের বান্ধবী রুকমা রায় (Rooqma Ray)। রাহুলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করা বার্থ-ডে পার্টির ছবি গুলির মধ্যে প্রথম ছবিতেই ছিলো রুকমা রায় (Rooqma Ray)। হাসিতে উপচে পড়ছেন রুকমা আর তাঁকে জড়িয়ে ধরে গালে চুম্বন করছেন রাহুল। শুধু তাই নয় শুটিংয়ের নানা ব্যস্ততার মাঝে রাহুলের বার্থডে সেলিব্রেশনের আয়োজনও করেছিলেন রুকমা।

রাহুল আর রুকমার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও, তারা দুজনে বরাবরই বলেন তাঁরা শুধুই ভালো বন্ধু।

বাংলা সিনেমা থেকে সিরিয়াল বিনোদন জগতের সর্বত্র চুটিয়ে অভিনয় করে চলেছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)। নিজের অভিনয় দক্ষতার জোরেই দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন তিনি। তাই প্রেম হোক কিংবা বিয়ে অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই কৌতুহলী থাকেন দর্শক।

চিরদিনই তুমি যে আমার ছবির হাত ধরে সিনেমা জগতে আত্মপ্রকাশ করেছিলেন রাহুল। আর এই ছবিতে অভিনয়ের সময়েই অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) প্রেমে পড়েন রাহুল। প্রেম থেকে বিয়ে অবধি গড়িয়ে ছিল সম্পর্ক। কিন্তু পরবর্তীতে সম্পর্কের টানপোড়েনের জেরে দাম্পত্য জীবনে ইতি টানেন দুজনেই।

আরও পড়ুন…Hema Malini: ৭৪ তম জন্মদিন উদযাপন করলেন হেমা মালিনী