আবারও একটি অস্বাভাবিক মৃত্যুর খবর টেলিভিশন জগতে (Baishali Thakkar)। রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে অভিনেত্রী বৈশালী ঠক্করের । সাসুরাল সিমার কা, ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে এইসকল সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি । সূত্র থেকে জানা যাচ্ছে, অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আর তার সাথে সাথেই পাওয়া গেছে সুইসাইড নোট। পুরো বিষয়টি এখনো তদন্ত নির্ভর বলেই মনে করা হচ্ছে । কেন হঠাৎ এরকম করলেন অভিনেত্রী তা নিয়ে এখনও দ্বন্দ্বে রয়েছেন তার সহকর্মীরাও। বিষয়টি তদন্ত করছেন মধ্যপ্রদেশের ইন্দোরের তেজাজি নগর থানা এলাকার পুলিশ।

ইন্দরের তেজাজি নগর এলাকার সাইবাগ কলোনিতে বাড়ি ছিল অভিনেত্রীর(Baishali Thakkar) । নিজের বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। কেরিয়ার শুরু হয়েছিল রঙিনভাবেই । হিন্দি টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ইয়ে রিস্তা ক্যা কেহলাতা হে থেকেই তার ক্যারিয়ারের শুরু। তারপর একে একে ইয়ে হ্যায় আশিকি , লাল ইশক, সসুরাল সিমার কা, সুপার সিস্টার প্রভৃতি বহু শোতে তিনি কাজ করেছেন। সকলের এখন একটাই প্রশ্ন, কি লেখা আছে সেই সুইসাইড নোটে? এখনো তা সামনে আনা হয়নি।

মাত্র ত্রিশ বছর বয়সেই কেন তিনি(Baishali Thakkar) মৃত্যুর পথ বেছে নিলেন তা নিয়ে তদন্ত শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর এপ্রিল নাগাদই তার এনগেজমেন্টের খবর জানিয়েছিলেন অভিনেত্রী। তার হবু বরের নাম ছিল অভিনন্দন সিং। কেনিয়াতে কর্মরত ছিলেন তিনি । কিন্তু তারপর আবার বাতিল করেছিলেন বিয়ে। সে খবর তিনি নিজেই জানিয়েছিলেন। তাহলে কি পরিস্থিতির জন্যই ডিপ্রেশনে ছিলেন অভিনেত্রী ? এখন সব বিষয়টাই খতিয়ে দেখছে পুলিশ।