জি বাংলার ধারাবাহিক কৃষ্ণকলি বহুদিন ধরেই চলেছিল , আর তা মানুষের মনে (Bangla Medium ) জায়গাও করে নিয়েছিল। ধারাবাহিকটি শেষ হবার পর এই জুটিকে মিস করেছে পর্দার এপারের মানুষরা । কিন্তু এবার তাদের জন্য রয়েছে সুখবর ! কারণ এই জুটি তাদের নতুন ধারাবাহিক নিয়ে আবার ছোটপর্দায় ফিরছে, তবে এবার তাদের দেখা যাবে স্টার জলসায়।

নীল এবং তিয়াশার এই জুটিকে এবার স্টার জলসায় বাংলা মিডিয়াম (Bangla Medium ) সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে ।নতুন প্রমো প্রকাশিত হয়েছে যেখানে তাদের দুজনকেই দেখা গেছে প্রমোতে দেখা যাচ্ছে। তিয়াসা একজন গ্রামের মেয়ে যে বাচ্চাদের বিজ্ঞান পড়ায়। একদিন শহরের নামকরা একটি ইংলিশ মিডিয়াম স্কুল থেকে চাকরির অফার আসে তিয়াসার কাছে । স্কুলটির কর্মকর্তা হল নীল ।বাংলা মিডিয়াম আর ইংলিশ মিডিয়াম মুখোমুখি হবে এই সিরিয়ালে। ধারাবাহিকের গল্প এগোবে এই বিষয়ের উপর ভিত্তি করে ।জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকটি একটানা অনেক দিন টিআরপিতে শীর্ষে ছিল। এইবার বাংলা মিডিয়াম সিরিয়াল এও ফলাফল একই থাকবে কিনা সেটাই দেখার ।

পুরনো জুটিকে একসাথে দেখার জন্য আগ্রহী হয়ে উঠেছেন অনুরাগীরা। তবে চ্যানেলের পরিবর্তনের কারণে ধারাবাহিকের (Bangla Medium )
ফলাফলে কোন পরিবর্তন আসবে কিনা, সেটা এখনো বলা যাচ্ছে না। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালটির প্রমো নিয়ে ট্রোলিং শুরু হয়েছে। বাংলা উচ্চারণ ইংরেজি উচ্চারণ এবং কে কোন মিডিয়াম , তা নিয়ে তর্কাতর্কি সোশ্যাল মিডিয়াতে প্রায়ই দেখা যায়। আর এই সিরিয়ালের প্রোমোটি সেই আগুনে ঘি ঢেলেছেই বলা চলে।

আরও পড়ুন :Monalisa Pal Sarkar : মা হয়েছেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী