প্রবীণ অভিনেতা কমল হাসান (Kamal Haasan) এর কন্যা শ্রুতি হাসান (Shruti Haasan) সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের নোজ জব নিয়ে মুখ খুলেছেন।

শ্রুতি হাসান (Shruti Haasan) হাউটারফ্লাই-এর দ্য মেল ফেমিনিস্ট-এর একটি পর্বের সময়, তার ব্যক্তিগত জীবন সম্পর্কিত কয়েকটি প্রশ্নের উত্তর দিয়েছেন। তার মধ্যে তার নাকের অস্ত্রোপচার নিয়েও কথা বলেছেন তিনি। শ্রুতি হাসান (Shruti Haasan) শো চলাকালীন বলেছিলেন, “আমি আমার নাক ঠিক করেছি এবং এখন এটা খুব স্পষ্ট বিষয় যে আমি আমার নাক ঠিক করেছি। আমার নাক ভেঙে গিয়েছিলো এবং আগের থেকে অনেক আলাদা দেখতে লাগতো। আমি আমার কেরিয়ারের প্রথম ফিল্মটিও আমার ভাঙা নাক দিয়েই শ্যুট করেছি। কিন্তু লোকেরা সব সময় এটা বলে আমি ভাঙা নাকের বিষয়টিকে একটি অজুহাত হিসেবে ব্যবহার করছি। না আমার ভাঙা নাক ছিল, এবং এটি খুবই যন্ত্রণাদায়ক।”

শ্রুতি আরও বলেছেন: “এটি আমার মুখ এবং আমি যদি এটিকে আরও সুন্দর করতে পারি তবে আমি তা কেন করব না? এটি একটি সহজ বিষয়। আমি কেন নিজেকে একটি নির্দিষ্ট উপায় সুন্দর দেখতে চাই তা ব্যাখ্যা করার প্রয়োজন বোধ করি না।” অভিনেত্রী শেয়ার করেছেন যে কীভাবে তিনি তার অস্ত্রোপচারের পরে লোকেদের দ্বারা ট্রোলড হয়েছিলেন।

বেশ কয়েকটি তামিল সিনেমার পাশাপাশি বলিউড ছবিতে অভিনয় করেছেন। তিনি ২০০৯ সালে ইমরান খানের (Imran Khan) সহ-অভিনেতা লাক সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। অভিনেত্রী ওয়েলকাম ব্যাক, রামাইয়া ভাস্তাভাইয়া, দিল তো বাচ্চা হ্যায় জি এবং ডি-ডে-এর মতো ফিল্মে অভিনয় করেছেন।

কাজের ক্ষেত্রে, শ্রুতি হাসানকে (Shruti Haasan) শেষবার অ্যামাজন প্রাইম ভিডিওর বেস্ট সেলারে দেখা গিয়েছিল। তার আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে NBK107, ওয়ালটেয়ার ভীরায়া। সালার নামে একটি ছবিতে বাহুবলী তারকা প্রভাসের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন…Malaika Arora: ল্যাকমে ফ্যাশন শোএর শো স্টপার লুকে নজর কাড়লেন মালাইকা আরোরা