শেহনাজ গিল (Shehnaz Gill) নিজের কণ্ঠে শ্রেয়া ঘোষালের গাওয়া গানের ভিডিও শেয়ার করেছেন। “হামারি আধুরি কাহানি” (২০১৫) ফিল্মের থেকে হাসি গানটি গেয়েছেন শেহনাজ গিল (Shehnaz Gill)। ভিডিওটি ইতিমধ্যে তার ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছে। অরিজিন্যাল গানটি লিখেছে কুণাল ভার্মা। সিনেমার মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছিলেন বিদ্যা বালান (Vidya Balan) ও ইমরান হাশমি (Emran Hashmi)।

শেহনাজ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ক্যাপশনের সাথে ভিডিওটি শেয়ার করেছেন। শ্রেয়া ঘোষালের গান গাওয়ার ভিডিওটিতে তাকে একটি বাদামী টপ এবং নীল জিন্সে মেকআপ ছাড়াই দেখা গেছে।

একজন ভক্ত ভিডিওটির প্রতিক্রিয়ায় জানিয়েছেন, “বিউটিফুল ভয়েস।” গানটি শুনে কেউ কেউ প্রয়াত অভিনেতা এবং বিগ বস সিজন ১৩-এর বিজয়ী সিদ্ধার্থ শুক্লার (Siddharth Shukla) কথা মনে করিয়ে দিয়েছেন।

শেহনাজ এবং সিদ্ধার্থ বিগ বস ১৩ এর শো চলাকালীন ভাল বন্ধু হয়ে ওঠেন। শো’ এর পরে এই দম্পতি ডেট করছিলেন বলে গুঞ্জন ছিল। সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) বিগ বস ১৩-এর বিজয়ী ছিলেন, যেখানে শেহনাজ ফাইনালিস্টদের একজন হয়েছিলেন। সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) ২০২১ সালের ২ সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে মারা যান।

সিদ্ধার্থের মৃত্যুর পর, শেহনাজ প্রকাশ করেছেন যে সালমান খান (Salman Khan) জীবনে তাকে এগিয়ে যেতে শিখিয়েছেন। কানেক্ট এফএম কানাডার সাথে তার কথোপকথনের সময় শেহনাজ বলেছিলেন, “তার কাছ থেকে, আমি এগিয়ে যেতে শিখেছি। তিনি আমাকে বলেছেন যে আমি জীবনে সত্যিই অনেক দূর যেতে পারি। যদি আমি কঠোর পরিশ্রম করি। সে আমাকে অনেক অনুপ্রাণিত করে।”

তিনি সালমান খানের সিনেমা কিসি কা ভাই কিসি কি জান দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। ছবিটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি। এতে আরও অভিনয় করেছেন ভেঙ্কটেশ দাগ্গুবাতি এবং পূজা হেগড়ে (Pooja Hegde)। পরবর্তীতে জন আব্রাহামের (John Abraham) সাথে তার একটি ফিল্ম রয়েছে।

আরও পড়ুন…Shruti Haasan: নিজের নোজ জব নিয়ে মুখ খুললেন শ্রুতি হাসান