শুক্রবার ল্যাকমে ফ্যাশন উইকে (Lakme Fashion Week) র‌্যাম্পে হাঁটলেন মালাইকা অরোরা (Malaika Arora)। এদিন একটি ডিজাইনার লেবেলের শো স্টপার হিসাবে র‌্যাম্পে হাঁটেন তিনি।

শুক্রবার একটি ফ্যাশন শোতে শোস্টপার হয়েছিলেন বলিউড ডিভা মালাইকা অরোরা (Malaika Arora)। মুম্বাইয়ের ল্যাকমে ফ্যাশন উইকের র‌্যাম্পে হাঁটার সময় মালাইকা একটি নীল পোশাকে সজ্জিত হয়েছিলেন তিনি। রিয়েলিটি টিভি বিচারক তার গ্ল্যামারাস শোস্টপার অবতারে তার ভক্তদের বাকরুদ্ধ করেছেন। কেউ কেউ তাকে গডেস বলে ডাকলেও অন্যরা তার ‘নাটকীয়’ শৈলীতে বিস্মিত হয়েছেন।

“আবির এন নানকির” ডিজাইনার লেবেল লাইমরিকের জন্য ফ্যাশন সপ্তাহের র্যাম্পে হেঁটেছেন মালাইকা। ল্যাকমে ফ্যাশন উইকের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা মালাইকার ফটোতে মন্তব্য করে একজন লিখেছেন, “সি ইস গোলস!!! লাভ দ্যা লুক।” একজন ভক্তও মন্তব্য করেছেন, “ওহ মাই গড।” অন্য একজন লিখেছেন, “সিম্পলি ওয়াও।”

এছাড়াও মালাইকা আরোরা (Malaika Arora) তার ইনস্টাগ্রাম স্টোরিজে ফ্যাশন উইকের কিছু ঝলক শেয়ার করেছেন। ব্যাক স্টেজে তিনি ইভেন্টের জন্য প্রস্তুত হওয়ার সাথে নিজের একটি সেলফি শেয়ার করেছেন, এবং ফ্যাশন শোর আগে ফটোগুলির জন্য পোজ দেওয়ার এবং দর্শকদের উল্লাসের মধ্যে তার র‌্যাম্পে হাঁটার কিছু ভিডিও তিনি শেয়ার করেছেন।

মালাইকা সম্প্রতি লন্ডনে ছিলেন যেখানে তার অভিনেতা-বয়ফ্রেন্ড অর্জুন কাপুর (Arjun Kapoor) তাদের আসন্ন সিনেমার জন্য ভূমি পান্ডেকার (Bhoomi Pandekar) এবং রাকুল প্রীত সিংয়ের (Rakul Preet Singh) সাথে চিত্রগ্রহণ করছেন। মালাইকা তার সাম্প্রতিক লন্ডন ভ্রমণের সময় তার প্রিয়বান্ধবী অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor) এবং ব্যবসায়ী নাতাশা পুনাওয়ালার (Natasha Poonawala) সাথেও পুনরায় মিলিত হয়েছিলেন। সেখানেই নিজের জন্মদিন সেলিব্রেট করেন তিনি। মালাইকা লন্ডনের রাস্তা থেকে নিজের এবং কারিনার কিছু ছবি শেয়ার করেছিলেন।

আরও পড়ুন…Salman Khan: “কিসি কা ভাই কিসি কা জান” এর সেটে পুজা হেগড়ের জন্মদিন সেলিব্রেট করলেন সালমান খান