কিছুদিন আগেই কৌশিক গাঙ্গুলীর মুক্তিপ্রাপ্ত ছবি লক্ষ্মী ছেলে তে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা উজান গাঙ্গুলী (Ujan Ganguly) । তার প্রথম ছবি ছিল রসগোল্লা যে ছবিতে অভিনয় করে প্রভূত প্রশংসা পেয়েছিলেন তিনি । এবার লক্ষ্মী ছেলে ছবিতেও একইভাবে মানুষের হৃদয় জায়গা করে নিয়েছে এই নবীন অভিনেতা ।

কার্যত তিনি পরিচালক কৌশিক গাঙ্গুলীরই ছেলে (Ujan Ganguly) । সম্প্রতি তিনি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে বিশ্ব সাহিত্যে এম এস টি ডিগ্রী লাভ করেছেন। গত মাসের ২৩ তারিখ নাগাদ ছিল তার সেরেমনি । সেই অনুষ্ঠানেরই কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন উজান যেখানে তাকে তার বাবা মার সাথে দেখা যাচ্ছে। ছবিতে কালো কোর্টে আছেন তিনি আর মাথায় গ্র্যাজুয়েট ক্যাপ। এর থেকে বোঝাই যাচ্ছে কৌশিক গাঙ্গুলি এবং চুনি গাঙ্গুলির ছেলে কেবলমাত্র অভিনয় নয় পড়াশুনাতেও একদম লক্ষ্মী ছেলে। মেধাবী ছাত্র হওয়ার কারণে তিনি ডিস্টিংশনও পেয়েছেন।

সোশ্যাল মিডিয়ার ছবি দেখে অভিভূত অনুরাগীরা। শুভেচ্ছা বার্তা জানাচ্ছে সকলে। তারকা থেকে শুরু করে ভক্তরা সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। বাবা মা ও তাদের ছেলের (Ujan Ganguly) কৃতিত্বে গৌরবান্বিত তা বোঝাই যাচ্ছে । রসগোল্লা ছবির পরই পড়াশোনার জন্য বিদেশে পাড়িয়ে দিয়েছিলেন এই অভিনেতা। পড়াশোনার পরই আবার অভিনয় ফিরে এসেছেন তিনি। পরবর্তীকালে তিনি ছবি পরিচালনা করতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন নিজেই।

আর পড়ুন :Hijab Case:অধরা হিজাব নির্দেশ!হিজাব বিতর্কে বিভক্ত সুপ্রিম কোর্ট!