আলী ফজল এবং রিচা চাড্ডা এর পর এবার বলিউডে আবার বিয়ের (Rakul Preet Singh) সানাই বাজতে চলেছে। শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে পারেন রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি । সকলে আন্দাজ করেছিল সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদ্ভানি গাঁটছড়া বাঁধতে পারেন সামনের বছরই । তবে এখন রকুল প্রীত সিং এর বিয়ের খবর শিরোনামে রয়েছে।

অভিনেত্রীর (Rakul Preet Singh) ভাই জানিয়েছেন , রকুল এবং জ্যাকি একসাথে বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করেছে। আর সেখান থেকেই দুজনের একে অপরের প্রতি ভালোবাসা তৈরি হয়। এবং তারপরেই বিয়ের দিকে এগোয়। তবে বিয়ের তারিখ নিয়ে এখনো কিছু বলা সম্ভব নয়। অভিনেত্রী নিজেই সকলকে তার বিয়ের তারিখ জানাবেন। বর্তমানে এই জুটি নিজেরা নিজেদের কাজ নিয়ে ব্যস্ত , বিয়ে নিয়ে পরে ভাববেন। অনুরাগীরা বলছে এই জুটিকে একসাথে ভালোই মানাবে ।

প্রসঙ্গত উল্লেখ্য, রকুল প্রীত সিং (Rakul Preet Singh) এর হবু বর জ্যাকি ভাগনানি আসলে বাসু ভাগনানির ছেলে। পরবর্তীতে গডফাদার ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে রকুল প্রীত সিং কে ।এই ছবিতে অভিনয় করছেন সালমান খান এবং চিরঞ্জীবী। সিনেমার ট্রেলার টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুই অভিনেতাই। সিনেমাটি পরিচালনা করছেন মোহন রাজা। তবে দক্ষিণী অভিনেতা ও বলিউডের সালমান খানকে একসাথে দেখে অবাক হয়েছেন অনেকেই।

আরও পড়ুন :Ujan Ganguly: অক্সফোর্ড থেকে গ্র্যাজুয়েট ক্যাপ মাথায় ছবি পোস্ট অভিনেতার !