হুমা কুরেশি (Huma Qureshi) এবং সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) অভিনীত ডাবল এক্সএল (Double XL) ট্রেলার সবেমাত্র প্রকাশিত হয়েছে।

ভিডিওটিতে দেখা যায় দুজন প্লাস সাইজের মহিলা তাদের দৈনন্দিন জীবনে শারীরিক ইন্সিকিউরিটিসের সাথে লড়াই করে এবং কীভাবে তাদের বন্ধুত্ব তাদের এই মানসিক বাধাগুলি অতিক্রম করতে সাহায্য করে। ফিল্মটি ফ্যাট ফোবিয়ার মতো একটি বিষয়ের জন্য একটি সিরিয়াস সচেতনতা মূলক ছবি।

ট্রেলারটি শুরু হয়, হুমা কুরেশির শিখর ধাওয়ানের সাথে দেখা করার স্বপ্ন দেখা দিয়ে। যা পরে ব্যাহত হয় হুমার মা এর সংলাপে। হুমার একজন ক্রীড়া উপস্থাপক হওয়ার স্বপ্ন পরে ভেঙে যায়। যেখানে হুমাকে শুনতে হয় সে এই পদের জন্য অতিরিক্ত স্বাস্থ্যবতী। ক্রিকেটার শিখর ধাওয়ান চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে তার ডেবিউ করছেন। হুমা যিনি ছবিতে মিরাটের রাজশ্রী ত্রিবেদীর চরিত্রে অভিনয় করেছেন। তিনি একজন সুপরিচিত ক্রীড়া উপস্থাপক হতে চান। একইভাবে, সোনাক্ষী সিনহা যিনি সায়রা খান্নার চরিত্রে অভিনয় করছেন, একজন ফ্যাশন ডিজাইনার হতে চান এবং তার শরীরের আকারের কারণে তার নিজের সমস্যাগুলির মুখোমুখি হন।

দুই প্লাস-সাইজের মহিলা যখন একে অপরের সাথে দেখা করে এবং ওজন নয় বরং তাদের ভাগ্য পরিবর্তন করার সিদ্ধান্ত নেয় তখন পরিস্থিতি পরিবর্তন হয়। ট্রেলারে জহির ইকবালকেও একটি মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে।

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং হুমা কুরেশি (Huma Qureshi) ছবিটির চরিত্রের জন্য ওজন বাড়িয়েছিলেন। এই বছরের শুরুর দিকে ইন্ডিয়া টুডে’কে দেওয়া একটি সাক্ষাৎকারে, জহির বলেছিলেন, “সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি তাদের ওজন বাড়ানোর জন্য ডায়েট করেছেন। তারা ছবিটির জন্য ১৫ থেকে ২০ কেজি ওজন বাড়িয়েছেন। তাই শুটিংয়ের ফাঁকে তারা শুধু খাচ্ছিল আর খাচ্ছিল। এটা ছিল মূলত অ্যাকশন, কাট এবং বার্গার লাও (খাবার নিয়ে আসা)। শুটিং থেকে এটাই আমার মনে আছে।”

সত্রম রামানি পরিচালিত ছবিটি ৪ নভেম্বর মুক্তি পাবে।

আরও পড়ুন