সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) বিশ্বজুড়ে একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছেই। তবে, শুধুমাত্র কয়েকজন ভাগ্যবান ভক্তই পাঠান অভিনেতার সাথে বাস্তবে দেখা করতে পারেন। সম্প্রতি, SRK শুধুমাত্র তার ভাগ্যবান ভক্তদের সাথে দেখাই করেননি, চেন্নাইয়ের একটি জমকালো পাঁচ তারকা হোটেলে রুমও বুক করেছেন।

হ্যাঁ! এটা সত্যি ঘটনা ! শাহরুখ খান সম্প্রতি তার জওয়ান চলচ্চিত্রের শুটিংয়ের জন্য চেন্নাই গিয়েছিলেন যেখানে তিনি তার ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন এবং তাদের সাথে সময় কাটিয়েছেন ।

অ্যাকাউন্টের মালিক সুধীর কোঠারি নিউজ 18 এর সাথে যোগাযোগ করেছিলেন এবং প্রকাশ করেছিলেন যে তিনি পাঠান অভিনেতার (Shahrukh Khan) সাথে কীভাবে দেখা করেছিলেন। তিনি বলেছেন, “আমি পূজা দাদলানি ম্যাম এবং করুণা (বাদওয়াল) ম্যামের সাথে যোগাযোগ করি যারা স্যারকে পরিচালনা করেন। তারা স্যারের সাথে কথা বলেছিল। অভিনেতা বলেছিলেন যে তিনি শুটিং শেষ করার পরে আমাদের সাথে দেখা করতে চান।”

তিনি (Shahrukh Khan) আরও বলেন , “কয়েকদিন পর আমি একটি ফোন পাই যে স্যার ৮ অক্টোবর আমাদের সাথে দেখা করবেন। তিনি জওয়ানের জন্য চেন্নাইয়ে আসবেন ।” সুধীরকে তার ফ্যান ক্লাব থেকে ২০ জনকে বাছাই করতে বলা হয়েছিল এসআরকে-এর সাথে দেখা করার জন্য। অভিনেতা এই ২০ জনের জন্য পাঁচ তারকাতে রুম বুক করেছিলেন। তিনি বলেন, “দুজন বাটলার সহ একজন ম্যানেজার আমাদের জন্য বরাদ্দ করা হয়েছিল এবং আমরা মেনু থেকে যেকোনো কিছু অর্ডার করতে পারতাম। শাহরুখ খান তার কর্মীদের বললেন যে তিনি তার স্যুটে আলাদাভাবে আমাদের সাথে দেখা করতে চান। তিনি আমাদের সকলকে পর্যাপ্ত সময় দিয়েছিলেন দেখা করতে , ছবি ক্লিক করেন । তিনি কোনোরকম তাড়াহুড়ো করেননি এবং খুব নম্র এবং মৃদু ভাষায় কথা বলেছেন এবং সবার কথা শুনেওছেন। ”

আরও পড়ুন :Calcutta High Court:মোমিনপুর অশান্তি মামলায় সিট গঠনের নির্দেশ দিল এবার হাইকোর্ট!