ভাসান বালার পরিচালিত পরবর্তী সিনেমা “মনিকা ও মাই ডার্লিং” ১১ই নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে। বুধবার নেটফ্লিক ছবি মুক্তির দিন ঘোষণা করেছে। ডার্ক কমেডি ড্রামাটিতে রাজকুমার রাও (Rajkumar Rao) এর সাথে রাধিকা আপ্তে (Radhika Apte), হুমা কুরেশি (Huma Qureshi), সিকান্দার খের (Sikandar Kher), আকাশা রঞ্জন কাপুর (Akansha Ranjan Kapoor) এবং সুকান্ত গোয়েল (Sukant Goel) অভিনয় করেছেন।

রাজকুমার রাও (Rajkumar Rao) “মনিকা ও মাই ডার্লিং” ছবি মুক্তির তারিখের সাথে সাথে ছবিটির একটি নতুন পোস্টারও প্রকাশ করেছে যা সমস্ত ভক্তদের কৌতূহলি করে তুলেছে।

রাজকুমার তার ইনস্টাগ্রাম ক্যাপশনে লিখেছেন, “মনিকা ও মাই ডার্লিং” ১১ই নভেম্বরে @netflix_in-এ প্রিমিয়ার হতে চলেছে। ভরপুর এই টুইস্টেড ক্রাইম কমেডি দিয়ে সবাইকে বিনোদন দেওয়ার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। ম্যাচবক্স শটস এবং নেটফ্লিক্সের সাথে এই অনন্য গল্পটিকে জীবন্ত করে তোলার জন্য আমাদের জমকালো এনসেম্বল কাস্ট একটি পরম আনন্দের বিষয়।”

ছবিটি ভাসন বালার অপ্রকাশিত ছবি পেডলার্স এবং ২০১৮ সালের অ্যাকশন-কমেডি মর্দ কো দর্দ নাহি হোতার পরে পরিচালিত তৃতীয় ছবি। তিনি নেটফ্লিক্স থেকে রে অ্যান্থলজিতে সংক্ষিপ্ত স্পটলাইটও পরিচালনা করেছিলেন।

এদিকে, রাজকুমার রাও (Rajkumar Rao) এর আগে “দ্য হোয়াইট টাইগার”-এ নেটফ্লিক্স প্ল্যাটফর্মের সাথে কাজ করেছেন। অন্যদিকে রাধিকা আপ্তে (Radhika Apte) তাদের প্রকল্প “সেক্রেড গেমস”, “ঘৌল” এবং “লাস্ট স্টোরিজ”-এ অভিনয় করেছেন। এছাড়াও রাজকুমারকে পরবর্তীতে বন্দুক ও গুলাবসে দেখা যাবে।

আরও পড়ুন…Phone Bhoot: ক্যাটরিনার থেকে কেনো পালাতে চাইছেন সিদ্ধান্ত চতুর্বেদি, ইশান খট্টর