সম্প্রতি বাংলার জনপ্রিয় সিরিয়াল গাঁটছড়াতে (Gantchora) দেখা যাচ্ছে দুর্গাপুজো পালন করতে। নিয়ম মেনে সিংহ রায়ের পরিবার খড়ির বাড়িতে আয়োজন করেছে দুর্গাপুজোর। কলাবৌ স্নান থেকে শুরু করে অঞ্জলি সব রকম অনুষ্ঠানই দেখানো হচ্ছে। কিন্তু তারই মাঝে ঘটে চলেছে কিছু ঘটনা যা থেকে স্পষ্ট যে সিংহ রায় পরিবারের পুরনো কোন শত্রু আবার ফিরে আসছে।

বেশ কিছুদিন ধরেই ডি ফিরে এসেছে সেই কথা বারবার বলা হয়েছে। সিরিয়ালে (Gantchora) দত্তদের সাথে হাত মিলিয়ে আক্রমণ করেছিল। সিংহ রায় পরিবারে দত্ত এর মেয়েকে দিয়ে গয়নার বাক্স সরিয়ে ফেলার চেষ্টা করে। কিন্তু ভেস্তে যায় তার চাল।

আবারও এই গয়নার বাক্স হাতানোর চেষ্টা করল এই ডি। আসলে তিনি কে? কেনই বা সিংহ রায়দের ওপর প্রতিশোধ নিচ্ছেন তিনি ? তা এখনো স্পষ্ট নয়। তবে গল্পের নতুন চরিত্রটি যে সিংহ রায় পরিবারের (Gantchora) মেজ সন্তান তা অনেকেই আঁচ করছে। সম্প্রতি গয়নার বাক্স চুরি করে পালিয়েছে তার লোকেরা। সেই জন্য আঘাত পেয়েছে ছোট বৌ বনি । বনি এখন পুলিশের হয়ে এই পরিবারকে বাঁচানোর লড়াইয়ে যোগদান করেছে। এই উৎসবের মাঝে কি এই বিপদ থেকে উদ্ধার করতে পারবে খড়ি এই সিংহ রায়দের কে ।

আরও পড়ুন :Surrogacy : সারোগেসি পদ্ধতিতে সন্তান লাভ ! আইনি বিতর্কে নয়নতারা- ভিগনেশ