বয়ফ্রেন্ড করণ কুন্দ্রার (Karan Kundra) জন্মদিন উদযাপন করলেন তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)। তবে এবারে সেলিব্রেশন হলো দুই পক্ষের পরিবারকে নিয়ে। দুজনেই অনুষ্ঠানের জন্য ম্যাচিং কালো পোশাকে পড়েছিলেন। জন্মদিনের পার্টির ছবি এবং ভিডিওগুলিতে তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) এবং করণ কুন্দ্রাকে(Karan Kundra) একে অপরের সাথে আলিঙ্গন করতে দেখা যায়। জন্মদিনে উপহার হিসেবে করণকে চুম্বন করেন তেজস্বী।

তেজস্বী ইনস্টাগ্রামে পার্টির কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন “শুভ জন্মদিন আমার ভালবাসা, আমার সুখ, আমার শক্তি, আমার দুর্বলতা, আমার হৃদয়, আমার নিঃশ্বাস, আমার শান্তি, আমার ঘর, আমার পৃথিবী, আমার এক এবং আমার একমাত্র আলো।”

তেজরান (TejRan) এর একজন ভক্ত মন্তব্য করেছেন, “তেজরান এবং তেজরান পরিবার। তাদের জন্য একত্রিততা এবং সুখ।” আরেক ভক্ত লিখেছেন, “গত বছর করন কুন্দ্রার পাওয়া সেরা উপহার তেজস্বী। আমি করণকে খুশি দেখে এবং তেজস্বীর সাথে তাকে খুশি দেখে খুব খুশি। তারা দুজনেই যেন সকলের ভালোবাসা ও আশীর্বাদ পায়। আল্লাহ তাদের মন্দ দৃষ্টি থেকে রক্ষা করুন।” অনেক ভক্ত তার জন্মদিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

পাপারাজি দ্বারা শেয়ার করা একটি ছবিতে, করণ তেজস্বী এবং করণের পিতামাতা এসপি কুন্দ্রা এবং সুনীতা কুন্দ্রার সাথে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন। একজন অনুরাগী মন্তব্য করেছেন, “এটি ছিল সেই ছবি যার জন্য আমরা অপেক্ষা করছিলাম।” এই দম্পতি গত বছর বিগ বস ১৫-এ অংশগ্রহণ করেছিলেন এবং সেখান থেকেই তারা প্রেমে পড়েছিলেন এবং ডেটিং শুরু করেছিলেন।

তেজস্বীকে বর্তমানে নাগিন ৬-এ দেখা যাবে যেখানে তিনি প্রধান ভূমিকায় অভিনয় করছেন। তিনি কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো লক আপে করণ কুন্দ্রার সাথে সংক্ষিপ্তভাবে একজন ওয়ার্ডেন হিসাবে অভিনয় করেছিলেন। করণকে শেষ দেখা গিয়েছিল ২০২০ সালের চলচ্চিত্র ডলি কিটি অর ওহ চমকতে সিতারেতে।

আরও পড়ুন…Hrithik Roshan: প্রেমিকার সাথে বন্ধুর এনগেজমেন্ট পার্টিতে হাজির হৃতিক রোশন