শাহরুখ খানের (Shah Rukh Khan) সন্তান, সুহানা খান (Suhana Khan) এবং আরিয়ান খান (Aaryan Khan) সোমবার দুবাইতে অনুষ্ঠিত আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অধিবেশনে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠানের গিয়ে ইভেন্টের দুটি ছবি শেয়ার করেছেন আরিয়ান খান (Aaryan Khan) তার ইনস্টাগ্রামে।

ছবিতে আরিয়ানের এক ফ্যান মন্তব্য করেছেন, “খুব সুন্দর লাগছে।” আরেক ফ্যান লিখেছেন, ‘আপনি দেখতে শাহরুখ খানের মতো। আরেকজন লিখেছেন, “বাহ। আমি আপনাদের জন্য সত্যিই গর্বিত এবং শেষ পর্যন্ত শাহরুখের জন্য ধন্যবাদ। আমি আশা করি তিনিও সেখানে থাকতেন।” একজন ব্যক্তি আশা করেছিলেন যে শাহরুখ খানের মালিকানাধীন আবুধাবি কাইট রাইডার্স ট্রফি জিতবে। বোন সুহানার সাথে আরিয়ানের ছবি অনুরাগীরা প্রশংসা করেছেন।

ছবিতে আরিয়ানের পরনে ছিলো কালো প্যান্ট, একটি কালো টি-শার্ট এবং জ্যাকেট। আরিয়ানের বোন সুহানা খান (Suhana Khan) ইভেন্টে পড়েছিলেন একটি হালকা নীল বডিকন পোশাক এবং একটি সাদা স্লিং ব্যাগ।

অভিনয় জগতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত সুহানা খান (Suhana Khan)। তাকে দেখা যাবে বহুল প্রত্যাশিত নেটফ্লিকস ফিল্ম, “The Archies”-এ। এই ছবিতে সুহানার সাথে বড়ো পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতি অগস্ত্য নন্দা (Agastya Nanda) এবং প্রয়াত শ্রীদেবীর (Sridevi) ছোট মেয়ে খুশি কাপুরের (Khushi Kapoor)। আগামী বছর ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অন্যদিকে আরিয়ান খান (Aaryan Khan) তার প্রথম ওয়েব সিরিজের জন্য একজন চলচ্চিত্র লেখক হিসেবে কাজ করছেন বলে জানা গেছে। যদিও তিনি এখনও বলিউডে তার আত্মপ্রকাশ নিশ্চিত করতে পারেননি। তাকে শাহরুখের বিভিন্ন ব্যবসায়িক প্রকল্পে সক্রিয়ভাবে জড়িত থাকতে দেখা যায়, এমনকি এই বছরের শুরুতে তার বোনের সাথে আইপিএল নিলামের অংশ নিয়েছিলেন আরিয়ান খান (Aaryan Khan)।

শাহরুখ খান (Shah Rukh Khan) ১৯৯১ সালে গৌরী খানের (Gouri Khan) সাথে গাঁটছড়া বাঁধেন। তাদের ছেলে আরিয়ানের জন্ম ১৯৯৭ সালে। তাদের ২০০০ সালে মেয়ে সুহানা হয়। এই দম্পতির তৃতীয় সন্তান ছেলে আবরাম খান (Abrahm Khan) ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেয়।

আরও পড়ুন…Ayushmaan Khurana: এই প্রথমবার “A” সার্টিফিকেট পেলো আয়ুষ্মান খুরানার ছবি ডক্টর জি