রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna) এবং বিজয় দেবেরাকোন্ডার (Vijay Deverakonda) ডেটিংয়ের গুজব বেশ কিছুদিন ধরেই চলছে। রশ্মিকার বলিউড অভিষেকের ছবি গুডবাই এর মুক্তির পরেই অভিনেত্রী মালদ্বীপে ছুটি কাটাতে চলে গেছেন। তবে, মনে করা হচ্ছে সেখানে তিনি একা নন বরং মালদ্বীপে চর্চিত প্রেমিক বিজয় দেবেরাকোন্ডার (Vijay Deverakonda) সাথেই ছুটি কাটাচ্ছেন রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna)।

রবিবার মালদ্বীপের নীল জলের মধ্যে ছুটি কাটানোর মুহুর্ত তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ইনস্টাগ্রামে রশ্মিকা একটি ছবি পোস্ট করেছেন যাতে তিনি একটি সুইমিং পুলের পাশে বসেছিলেন।

কিন্তু সব থেকে বেশি নজর কাড়ছিলো রশ্মিকার সানগ্লাসটি। ছবিতে রশ্মিকা যে সানগ্লাসটি পরেছিলে বিজয় মুম্বাই থেকে উড়ে যাওয়ার সময় একই সানগ্লাস পরেছিলেন। এটি নিশ্চিত বলে মনে হচ্ছে যে দুজন প্রকৃতপক্ষে মালদ্বীপের একসাথে ছুটি কাটাচ্ছেন।

শুক্রবার মুম্বাই বিমানবন্দরে দেখা যায় রশ্মিকাকে। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, বিজয় দেবেরাকোন্ডা ( Vijay Deverakonda) রশ্মিকার মাত্র কয়েক মিনিট আগে বিমানবন্দরে প্রবেশ করেন।

রশ্মিকা ও বিজয় এই বছর বলিউডে ডেবিউ করেছেন। রশ্মিকা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং নীনা গুপ্তা (Neena Gupta) অভিনীত গুডবাই-এ ফিল্মে অভিনয় করেছেন।

অন্যদিকে বিজয় অনন্যা পান্ডে(Ananya Pandey) এর বিপরীতে লাইগারে আত্মপ্রকাশ করেছেন। বিজয় এবং রশ্মিকা উভয়েই গীথা গোবিন্দম এবং ডিয়ার কমরেড এর মতো তেলেগু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন।

বিজয়কে পরবর্তীতে সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu) সাথে একটি আসন্ন রোমান্টিক ড্রামা ফিল্ম খুশিতে দেখা যাবে। ছবিটি ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। রশ্মিকাকে রণবীর কাপুরের বিপরীতে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার এর ছবি অ্যানিমালস-এ দেখা যাবে। এর পরে সিদ্ধার্থের সাথে তার মিশন মজনুতেও স্ক্রিন শেয়ার করবেন তিনি।

আরও পড়ুন…Urvashi Rautela: ভালোবাসার টানে এবার অস্ট্রেলিয়া পারি দিলেন উর্বশী রাউটেলা