ফের বিতর্কিত মন্তব্য করে বিপাকে জোরালো যুব তৃণমূল (TMC) কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক বিশ্বজিত্‍ চট্টোপাধ্যায়।সরাসরি মন্ত্রী মলয় ঘটককে জোকার বলে সম্বোধন করেন তিনি।

জানা গিয়েছে, ফেসবুকে প্রথমে বিশ্বজিত্‍ চট্টোপাধ্যায় সরাসরি তৃণমূল (TMC) নেতা ভোলা সিংকে লোহা, বালি, গরু চোর বলে কটাক্ষ করেন। পরবর্তী পোস্টে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক ও জেলার তৃণমূল নেতা ভি শিবদাসনকে জোকার বলেন। যুব তৃণমূল নেতা ভি শিবদাসনের আয় বহির্ভূত সম্পত্তি নিয়েও প্রশ্ন তোলেন তিনি। মন্ত্রী মলয় ঘটক সিপিএমের আমলে আন্দোলন চালিয়েছিলেন, মানুষের পাশে ছিলেন, কিন্তু এখন তিনি মানুষের পাশে থাকেন না। এমনকি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মন্ত্রী মলয় ঘটক কোনও মন্তব্য করেন না বলেও অভিযোগ করেন বিশ্বজিত্‍।যুব তৃণমূল নেতার এই পোস্ট ঘিরে রীতিমতো শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে।

যদিও তৃণমূল থেকে বিষয়টিকে পাত্তা দেয়নি। দাবি করা হয়েছে, বিশ্বজিত্‍ চট্টোপাধ্যায় তৃণমূলের কোনও পদে নেই। উনার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। আগামিদিনে ওনার বিরুদ্ধে থানায় এফআইআর করা হবে বলে তৃণমূলের তরফে জানানো হয়েছে।

এদিকে আবার তৃণমূলের মধ্যে এই দ্বন্দ্ব উপভোগ করছে বিজেপি নেতৃত্ব।বিজেপির কুলটির নেতা টিংকু বর্মা বলেছেন, “গোটা দলটাই তো জোকারে পরিণত হয়েছে।এই দলের আয়ু বড় জোড় ডিসেম্বর-জানুয়ারি পর্যন্ত।”

 

আরো পড়ুন:Jangipara:’কোনো রাজনীতি চাই না’ জাঙ্গিপারায় ঢুকতেই বাঁধার মুখে পড়ল কংগ্রেসের প্রতিনিধি দল!