ফোনে প্রাণের হুমকি পেল বিগ বস ১৩ এর খ্যাত শেহনাজ গিল (Sehnaz Gill) এর বাবা। হঠাৎই একজন অচেনা মানুষ ফোন করে অভিনেত্রীর বাবাকে এবং ফোনে খুনের হুমকি দেয়। তাকে বলে দিওয়ালির আগেই খুন করা হবে তাকে। আপাতত তদন্ত করা হচ্ছে যে ঠিক কোথা থেকে ফোন এসেছিল। প্রসঙ্গত জানা যাচ্ছে, ফোনে তাকে রীতিমত কটুক্তি করা হয়েছিল আর তারপরই বলা হয়েছিল যে খুন করে দেওয়া হবে তাকে ।আর সেটা হবে দিওয়ালির আগেই ।

এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। এটাই প্রথমবার নয়। এর আগেও অভিনেত্রীর (Sehnaz Gill) বাবাকে খুন করার চেষ্টা করা হয়েছিল। ২০২১ সালের ভারতীয় জনতা পার্টিতে যোগ দেওয়ার পর তার ওপর আক্রমণ করা হয় এবং খুনের চেষ্টা করা হয়। ২০২১ সালের পাঞ্জাবের বিধানসভা ভোটের আগেই শহরে একটা অনুষ্ঠান থেকে গাড়ি চালিয়ে ফিরছিলেন সন্তখ। সেখানে তার নিরাপত্তারক্ষীরা ছিল। কিন্তু তাতে কোন লাভ হয়নি কারণ শৌচালয় যাওয়ার জন্য যখনই গাড়ি দাঁড় করিয়েছিল তখন একটা বাইক এসে দাঁড়ায় । গাড়ির কাঁচ তোলার সাথে সাথে তার ওপর গুলি চালানো হয় । তবে সৌভাগ্যবশত সেই লক্ষ্যভ্রষ্ট হয়েছিল । আততাযয়ী দের কোনোভাবে সনাক্ত করা সম্ভব হয়নি । কারণ তাদের মুখ চাপা ছিল ।তবে সেটি রাজনৈতিক কারণেই আক্রমণ করা হয়েছিল বলে মনে করা হচ্ছে।

কিন্তু এবারের আক্রমণের কারণটা কি তা এখনও জানা যায়নি । ফোনের পর থেকে আতঙ্কে রয়েছেন অভিনেত্রীর বাবা এবং অভিনেত্রী (Sehnaz Gill) নিজেও। পুলিশ বিষয়টি তদন্ত করছে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই এই আততায়ী কে শনাক্ত করা যাবে।

আরও পড়ুন:kacha golla:লক্ষী পুজোয় উপলক্ষে মিষ্টি মুখ করান আপনার নিজের হাতে তৈরী মিষ্টি