বলিউড তারকা রণবীর সিং (Ranveer Singh) ইউনাইটেড আরব এমিরেটস(United Arab Emirates) এর আবু ধাবি(Abu Dhabi) থেকে তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট-এ একটি ভিডিও শেয়ার করেছেন।

এই ভিডিওতে রণবীর সিং (Ranveer Singh) এর সঙ্গে ক্যামেরা বন্দী হয়েছেন ন্যাশনাল বাস্কেট বল অ্যাসোসিয়েশন তারকা ইয়ানিস আন্তেতকুম্পো(Giannis Antetokounmpo)। ভিডিওতে বলিউড সুপার স্টার রণবীরের অতি জনপ্রিয় সিনেমা রামলীলা (Ram-Leela) র গান ‘তাতাড় তাতাড়’-এ রণবীরের সাথে পা মেলালেন ইয়ানিস।

প্রকাশ্যে আসার কিছুই সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। রনবীরের উচ্ছাসিত অনুরাগীরা কমেন্টও করেছেন। তাদের মধ্যে একজন লিখেছেন “এটি আমার দেখা অন্যতম একটি সেরা জিনিস।” আবার অন্য একজন লিখেছেন, “আমরা জানতাম না যে ক্রসওভার আমাদের প্রয়োজন।”

ইয়ানিস আন্তেতকুম্পো (Giannis Antetokounmpo) হলেন একজন গ্রীক প্রফেশনাল বাস্কেট বল প্লেয়ার। যিনি ‘গ্রিক ফ্রিক’ নাম দ্বারাও পরিচিত।

ভিডিওতে গানটি ব্যাকগ্রাউন্ডে বাজছিল যখন রণবীর স্টেপ করেছিলেন। ইয়ানিস পাশে দাঁড়িয়ে রনবীর সিং’কে (Ranveer Singh) অনুসরণ করেছিলেন এবং স্টেপ গুলির পুনরাবৃত্তি করেছিলেন। ভিডিওটি শেষ হওয়ার সাথে সাথে রণবীর এবং ইয়ানিস একে অপরকে আলিঙ্গন করে হাত মেলান।

ভিডিওতে রণবীর’ এর পরনে ছিলো একটি সাদা টি-শার্ট, হলুদ এবং সবুজ জ্যাকেট, বিবর্ণ ডেনিম এবং গোলাপী রঙের স্নিকার্স। যেখানে ইয়ানিস পড়েছিলেন বেইজ টি-শার্ট, কালো ডেনিম এবং স্নিকার্স। পিঠে ছিলো একটি ব্যাকপ্যাক। রামলীলা সিনেমার এই গানটি গেয়েছেন আদিত্য নারায়ণ(Aditya Narayan)।

আরও পড়ুন…Alia Bhatt: গর্ভবতী মহিলাদের জন্য পোশাক আনতে চলেছেন আলিয়া ভাট, নিজের ম্যাটার্নিটি লাইন লঞ্চ করলেন অভিনেত্রী