বলিউডে বাঙালিরা এর আগে অনেকবার জায়গা করে নিয়েছে। তার মধ্যে মৌনি রায় (Mouni Roy )  অন্যতম। ছোট পর্দা থেকে শুরু করেন অভিনয়।নাগিন এ অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের । এরপর তাকে দেখা গেছে বড় পর্দার অনেক ছবিতে। সম্প্রতি ব্রহ্মাস্ত ছবিতে দেখা গেছে তাকে। তাকে দেখা যেতে পারে টলিউডে এমন কথাই জানা যাচ্ছে।

বাংলার মেয়ে (Mouni Roy )  হলেও বাংলা সিনেমায় তাকে দেখা যায়নি কখনো । কিন্তু এবার অনেকের মনের আশা পূরণ হতে চলেছে। শোনা যাচ্ছে অঙ্কুশ হাজরার সাথে টলিউডের কাজ করবেন অভিনেত্রী ।মির্জার একটি গানে নাচ করতে দেখা যেতে পারে মৌনিকে। পরিচালনায় রয়েছেন বলিউডের সুমিত সাহিল। মির্জা ছবির লুক প্রকাশ হবার পর তাক লেগে গেছে । টিজার মুক্তির পর অনেকেই প্রশংসা করেছে। ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা যাবে দিব্যেন্দু ভট্টাচার্যকে।

ছবিতে তার চরিত্রের নাম সুলতান ।এই অভিনেতাকে এর আগে দিল্লি ক্রাইম , মির্জাপুর 2 , মহারানী 2 এর মতো ছবিতে দেখা গেছে।এছাড়াও শোয়েব কবিরকে দেখা যাবে এই ছবিতে। তবে ছবির নায়িকা কে টা এখনও প্রকাশিত হয়নি। ঐন্দ্রিলাকে দেখা যেতে পারে মনে করছে অনেকেই।

মৌনী রয় (Mouni Roy) পর পর ভালো কাজ করছেন। ব্রহ্মাস্ত্র ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও তা মানুষের মনে অনেকটা জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন:Sehnaz Gill: অভিনেত্রীর বাবাকে খুনের হুমকি