রশ্মিকা মান্দান্না(Rashmika Mandanna)এবং বিজয় দেবরাকোন্ডা(Vijay Deverakonda) তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক স্বীকৃতি না দিলেও তাদের সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে অল্প-স্বল্প পিডিএ এবং একে অপরের সম্পর্কে সুন্দর মন্তব্য কিন্তু সম্পূর্ণ ভিন্ন গল্প বলে।

ডিয়ার কমরেড এবং গীতা গোবিন্দম নামে দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন রশ্মিকা মান্দান্না(Rashmika Mandanna)এবং বিজয় দেবরাকোন্ডা(Vijay Deverakonda) এবং দুটি ছবিই বক্স অফিসে সুপার হিট ছিল। ছবিগুলো মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই তাদের কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়েছিলেন ভক্তরা। তাদের অন স্ক্রিন কেমিস্ট্রি চর্চায় আসার পরেই গুঞ্জন ওঠে তারা ডেটিং করছেন বলে। সব সময়ই রিয়েল লাইফে একে অপরের সাথে সম্পর্কের সমীকরণকে শুধু মাত্র বন্ধুত্বের তকমা দিয়েছেন রশ্মিকা ও বিজয়।

কিন্তু TOI-এর একটি প্রতিবেদন অনুসারে, এই দুজনকে আজ বিমানবন্দরে দেখা গেছে এবং তারা মালদ্বীপে যাওয়ার কথা জানিয়েছে।

রশ্মিকা গুডবাই ছবি প্রেক্ষাগৃহে মুক্তির দিনে ছুটিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এদিন এয়ারপোর্টে অভিনেত্রীকে বেইজ রঙের পোশাকে ক্যাজুয়াল লুকে দেখা গেছে। অন্যদিকে বিজয় ছিলেন ঢিলে ঢালা কম্ফর্টেবেল লুকে।

নিজের ফিল্ম লাইগার এর প্রমোশনে করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ- এ উপস্থিত হয়ে ছিলেন বিজয় দেবরাকোন্ডা(Vijay Deverakonda)। শো এর সঞ্চালক করণ বিজয়কে রশ্মিকার সাথে তার সম্পর্কের বিষয়ে স্পষ্ট ভাবে জিজ্ঞাসা করেছিলেন। তাদের সম্পর্ক বর্ণনা করার জন্য বিজয় বলেছিলেন, “আমি আমার জীবনের প্রাথমিক পর্যায়ে তার সাথে দুটি চলচ্চিত্র করেছি। রশ্মিকা একজন ভালো মানুষ এবং আমি তাকে সত্যিই পছন্দ করি। সে সত্যিই একজন ভালো বন্ধু। আপনি চলচ্চিত্রের মাধ্যমে অনেক কিছু শেয়ার করেন তাই একটি বন্ধন তৈরি হয়। এবং সাধারণত আপনি খুব দ্রুত এমন ঘনিষ্ঠতা পান যে আপনার সম্পর্ক গুলিও খুব দ্রুত বিকাশ লাভ করে। সাধারনত বসে বসে কোন মেয়ের দিকে তাকাতেও আমার একটু সময় লাগে।”

রশ্মিকার ছবি গুডবাই আজ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এরপরে তিনি রণবীর কাপুরের(Ranbir Kapoor) সাথে অ্যানিম্যালস এবং সিদ্ধার্থ মালহোত্রার(Siddharth Malhotra) সাথে মিশন মজনুতে অভিনয় করবেন। বিজয়কে শেষ দেখা গিয়েছিল অনন্যা পান্ডের(Ananya Pandey) সঙ্গে লাইগারে।

আরও পড়ুন…Alia Bhatt Baby Shower: রাজকীয় ভাবে সেলিব্রেট হলো আলিয়া ভাটের সাধের অনুষ্ঠান।