বলিউডের সুপারস্টার শাহরুখ খানের(Shahrukh Khan) ছেলে আরিয়ান খান(Aaryan Khan) তার বাবার সঠিক প্রতিরূপ। জনপ্রিয়তার দিক থেকে আরিয়ান খান(Aaryan Khan) কোনো দিক থেকেই পিছিয়ে নেই। আরিয়ান ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। আরিয়ান একজন ব্যক্তিগত ব্যক্তি হিসাবে পরিচিত। আরিয়ান প্রায়শই তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনাম হন। সম্প্রতি, তিনি একটি অনুষ্ঠানে অভিনেত্রী অনন্যা পান্ডেকে(Ananya Pandey) উপেক্ষা করে খবরে রয়েছেন।

৩ অক্টোবর ২০২২-এ, আরিয়ান খান(Aaryan Khan) এবং তার বোন, সুহানা খানকে(Suhana Khan) মাধুরী দীক্ষিতের(Madhuri Dixit) আসন্ন ছবি, মাজা মা-এর স্ক্রিনিং ইভেন্টে দেখা গিয়েছিল। ইভেন্টের একটি ভিডিওতে আরিয়ানকে অনন্যা পান্ডের পাশে হাঁটতে দেখতে গিয়েছে যেখানে আরিয়ান, অনন্যাকে সরাসরি উপেক্ষা করেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ট্রোলের স্বীকার হন অনন্যা।

অনন্যা এবং সুহানা শৈশবের বন্ধু এবং অনন্যা প্রায়ই সুহানা এবং তার পরিবারের সাথে কতটা ঘনিষ্ঠ তা নিয়ে কথা বলেন। সম্প্রতি কফি উইথ করণের সপ্তম সিজনে অনন্যা স্বীকার করেছেন যে বড় হওয়ার সময় তিনি আরিয়ানের প্রতি তার ক্রাশের কথা স্বীকার করেছিলেন।

অনন্যা পান্ডের ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বললে সম্প্রতি তাকে বিজয় দেবেরকোন্ডার সাথে ‘লাইগার’ ছবিতে দেখা গেছে। ছবিটি পরিচালনা করেছেন পুরী জগন্নাদ। ধর্মা প্রোডাকশন এবং পুরী কানেক্টস এই ছবির প্রযোজনার দায়িত্ব নিয়েছে। যখন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়, তখন এটি সমালোচক এবং দর্শকদের কাছ থেকে খুব মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল।

একই সঙ্গে মাদক মামলার পর প্রকাশ্য নানা অনুষ্ঠানে হাজির হতে শুরু করেছেন আরিয়ান খান। প্রথম দিকে, প্রাথমিক দিনগুলিতে তিনি কয়েকটি আউটিং করেছিলেন। বোন সুহানা খানের সাথে, তাদের প্রায়শই তাদের শুটিং সেটে দেখা যায়। একটি চিত্রনাট্যে কাজ করছেন আরিয়ান খান। লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি।

আরও পড়ুন…Rashmika Mandanna And Vijay Deverakonda: মালদ্বীপে ছুটি কাটাতে যাচ্ছেন রশ্মিকা মান্দান্না এবং বিজয় দেবরাকোন্ডা ?