সুস্মিতা সেনকে (Sushmita Sen) নিয়ে নানা বিতর্ক চলেছে বেশ কয়েক মাস ধরে। কিন্তু এবার পাওয়া যাচ্ছে নতুন একটা খবর। আর্যার পর ছোট্ট বিরতি নিয়ে আবার নতুন করে পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী সুস্মিতা সেন। আর্যাতে তার বোল্ড লুক সকলকেই মুগ্ধ করেছে। এবার তাকে দেখা যাবে একদম ভিন্ন একটা চরিত্রে। রূপান্তরকামী ভূমিকায় অভিনয় করবেন বিশ্ব সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন তিনি। নতুন ওয়েব সিরিজ তালির অভিনব লুক দেখে তাক লেগে গেছে দর্শকরা।

সিরিজটি পরিচালনা করছেন মারাঠি পরিচালক রবি যাদব। এই নতুন চেহারায় সুস্মিতাকে (Sushmita Sen) শাড়ি পড়ে দেখা গেছে। কপালে বড় মেরুন টিপ । একদম অন্যরকম বেশ ধরে সকলের সামনে অবতীর্ণ হতে চলেছেন বলিউডের এই ডিভা । অভিনেত্রী জানিয়েছেন এই চরিত্রটি তার খুব পছন্দ হয়েছে, এত সুন্দর একটা চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য তিনি গর্ববোধ করছেন। শ্রী গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করবেন তিনি, যার মূল মন্ত্র হলো জীবনে প্রত্যেকেরই সম্মানের সঙ্গে বেঁচে থাকার অধিকার আছে। মুম্বাইয়ের রূপান্তরকামীদের নানা উন্নয়নের কাজে যুক্ত ছিলেন গৌরী সাওয়ান্ত । সখি চার চৌখি ট্রাস্ট নামক একটি সেবা প্রতিষ্ঠানের কর্ণধারও গৌরী।

সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা (Sushmita Sen) সিরিজটির নাম শেয়ার করে লিখেছিলেন ,”তালি বাজবে না ;বাজাবো।” এর থেকে বড় একটা বার্তা দিয়েছেন ভক্তদের। কার্যত ভক্তরা তার এই অভিনব রূপ দেখে তাজ্জব ।পাশাপাশি এই সিরিজটি তাদের মনে ঠিক জায়গা করে নেবেন বলে মনে করে যাচ্ছে।

আরও পড়ুন :Bhoger pulao:লক্ষ্মীপূজো ভোগ হিসাবে এবার মা কে নিবেদন করুন এই বিশেষ পদটি