আবারো আইনি বিপাকে এঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট (Brad Pitt) । শুরু হয়েছে একে অপরের বিরুদ্ধে অভিযোগ। ব্র্যাড পিটের তরফ থেকে এসেছে অনেক বড় একটা অভিযোগ, অ্যাঞ্জেলিনা জোলি নাকি ক্রমাগত কত নানা ধরনের নতুন নতুন গল্প ফাঁদছে। খুব সম্প্রতি অভিনেতার তরফ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে অ্যাঞ্জেলিনার বিরুদ্ধে।

তিনি (Brad Pitt) অভিযোগ করেছেন তার অমতে গিয়ে অভিনেত্রী তাদের যৌথ একটি ব্যবসা অংশীদারিত্ব বিক্রি করে দিয়েছেন। অ্যাঞ্জেলিনা অবশ্য আদালতে এর প্রতিউত্তর দিয়েছেন। তিনি বলেছেন ঘটনাটি ২০১৬ সালের।অভিনেত্রীর আইনজীবীর দাবি ২০১৬ সালে বিমানের ভিতরে অভিনেত্রীকে মারধর করেছিলেন এই জনপ্রিয় অভিনেতা। প্লেনে তাকে ধাক্কা মেরে শৌচালয়ের কাছে নিয়ে গিয়েছিলেন ব্র্যাড পিট। তারপরে দেওয়ালে চেপে ধরে ছিলেন। আত্মরক্ষা করতে গিয়ে চোট পেয়েছিলেন অভিনেত্রী। সেই বিমানে উপস্থিত ছিলেন তাদের সন্তানও। অ্যাঞ্জেলিনার আইনজীবীর দাবি সেই সন্তানরাও তার হাতে মার খেয়েছিলেন। অভিনেতা নাকি একজনের গলা চেপে ধরেছিলেন এবং একজনকে মুখে আঘাত করেন।

তবে ব্র্যাড পিটের (Brad Pitt) আইনজীবী বলছেন অন্য কথা। তিনি বলছেন জলির অভিযোগ সম্পূর্ণ মিথ্যে এবং একই সাথে দুঃখ জনক। তিনি ক্রমাগত নতুন নতুন গল্প বলছেন এবং সেই গল্পগুলিকে বদলে বদলে বলছেন। ছয় বছর আগের ঘটনা নিয়ে গল্প বানিয়ে এমন সব কথা বলছেন। এর আগের করা অভিযোগের ভিত্তিতে এফবিআই বিষয়টির তদন্ত হাতে নিয়েছিল। সেই সময় অভিনেত্রী নিজেই পিছিয়ে এসেছিলেন। এখনো অভিনেত্রী নিজেই আবার একই অভিযোগ করছেন। তাই বিষয়টি অনেকেরই কাকতালীয় মনে হচ্ছে।

আরও পড়ুন :Sushmita Sen : রূপান্তরকামী ভূমিকায় অভিনয় করবেন বিশ্ব সুন্দরী